ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

বাথরুম থেকে বের হয়েই ট্রাম্পকে অন্তর্বাস পরা দেখেছিলেন পর্নো তারকা

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫০, ৭ মে ২০২৪   আপডেট: ২২:৫৪, ৭ মে ২০২৪
বাথরুম থেকে বের হয়েই ট্রাম্পকে অন্তর্বাস পরা দেখেছিলেন পর্নো তারকা

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ঘুস প্রদান মামলার সাক্ষ্য দিয়েছেন পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস। মঙ্গলবার আদালতে তিনি ট্রাম্পের সঙ্গে প্রথম সাক্ষাৎ, কীভাবে শারীরিক সম্পর্ক স্থাপন হয়েছিল এবং দুজনের কথোপকথনের বিবরণ দিয়েছেন।

২০০৬ সালে স্টর্মি ড্যানিয়েলসের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে ওঠে ডোনাল্ড ট্রাম্পের। ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের আগে এ বিষয়ে মুখ না খুলতে ট্রাম্পের পক্ষ থেকে স্টর্মিকে ১ লাখ ৩০ হাজার ডলার ঘুস দেওয়া হয়। কিন্তু সেই তথ্য নির্বাচন কমিশনের কাছে গোপন করেন ট্রাম্প।

মঙ্গলবার আদালতে স্টর্মি জানিয়েছেন, ট্রাম্প তাকে তার হোটেলের পেন্টহাউস স্যুটে আমন্ত্রণ জানিয়েছিলেন। স্যুটে প্রবেশ করেই তিনি ট্রাম্পকে একটি পায়জামা পরিহিত অবস্থায় দেখতে পান। পরে ট্রাম্প তাকে পর্নো জগতে প্রবেশ এবং বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন। 

এই পর্নো তারকা জানান, তিনি এক বন্ধুর কথা সঙ্গে কথা বলার জন্য বাথরুমে যান। সেখান থেকে ফিরে তিনি দেখতে পান ট্রাম্প একটি অন্তর্বাস ও টি-শার্ট পরে বিছানায় বসে আছেন। এক পর্যায়ে তাদের দুজনের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। ওই ঘটনার পর ট্রাম্পের সঙ্গে তার একাধিকবার দেখা হয়েছে। তবে ট্রাম্প কখনোই শারীরিক সম্পর্কের তথ্য গোপন রাখার জন্য তাকে বলেননি।

তিনি বলেন, ‘আমি খুব কম লোককে বলেছিলাম যে, আমরা আসলে শারীরিক সম্পর্ক করেছি। কারণ আমি এটি বন্ধ করিনি বলে লজ্জিত ছিলাম।’

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়