ঢাকা     বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৪ ১৪২৯ ||  ০২ রবিউল আউয়াল ১৪১৪

শাহজালাল ইসলামী ব্যাংকে জাতীয় শোক দিবস পালিত

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৬, ১৬ আগস্ট ২০২২  
শাহজালাল ইসলামী ব্যাংকে জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে শাহজালাল ইসলামী ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়া দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, পরিচালকবৃন্দ সানাউল্লাহ সাহিদ, ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান, খন্দকার শাকিব আহমেদ এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য নিবেদনের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত তার পরিবারের অন্যান্য সদস্যদের জন্যেও বিশেষ দোয়া ও মোনাজাতে আত্মার মাগফিরাত কামনা করা হয়।

অন্যদিকে ১৬ আগস্ট ঢাকার উত্তর সিটি করপোরেশনের অধিভুক্ত ৩৯ নং ওয়ার্ডে দুস্থদের মাঝে খাদ্যপণ্য বিতরণ করে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম বাছেক উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক নাজিমউদ্দৌলা, আইসি অ্যান্ডসিডি বিভাগের এসইভিপি মঞ্জুরুল আলম চৌধুরী এবং ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান সামছুদ্দোহা (শিমু) উপস্থিত ছিলেন।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়