ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

সাইমন-ইমুর ‘গোপন সংকেত’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৮, ২৭ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাইমন-ইমুর ‘গোপন সংকেত’

আলভিরা ইমু, সাইমন সাদিক

রাহাত সাইফুল : এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। এ সময়ের অধিকাংশ চিত্রনায়িকার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এবার নবাগত চিত্রনায়িকা আলভিরা ইমুর বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন সাইমন। ‘গোপন সংকেত’ শিরোনামের এ সিনেমাটি পরিচালনা করছেন তাজুল ইসলাম।

সম্প্রতি ‘গোপন সংকেত’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলে রাইজিংবিডিকে জানান সাইমন। এ প্রসঙ্গে সাইমন সাদিক রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমাটির গল্প শুনে ভালো লেগেছে। তাই কাজটি করতে রাজি হলাম। আগামী ৯ এপ্রিল থেকে এ সিনেমার শুটিংয়ে অংশ নিব।’

সিনেমা প্রসঙ্গে পরিচালক তাজুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, ‘‘কিছুদিন আগে চিত্রনায়ক সাইমন সাদিক ‘গোপন সংকেত’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার বিপরীতে অভিনয় করবেন নবাগত আলভিরা ইমু।’’

পিকক মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় সাইমন-ইমু ছাড়াও মৌমিতা মৌ-সিয়াম খানের একটি জুটি দেখা যাবে। ইতিমধ্যে এ জুটির কিছু অংশের শুটিং শেষ হয়েছে।

সাইবার ক্রাইমের ভয়াবহতা বৃদ্ধি, জনজীবনে ভয়ঙ্কর প্রভাব সম্পর্কে সামাজিক সচেতনতা তৈরির লক্ষ্যে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন ছটকু আহমেদ। এ সিনেমার শুটিং ঢাকা, চট্টগ্রাম এবং নেপালের বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ্যায়নের কাজ হবে। এতে মোট ছয়টি গান থাকবে।  একটি আইটেম গানও থাকবে। সংগীত পরিচালনা করছেন আহমেদ হুমায়ূন।

এ সিনেমায় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী চুক্তিবদ্ধ হয়ে অভিনয় শুরু করেছিলেন। তবে দুদিন শুটিং করেই এ সিনেমা থেকে সরে দাঁড়ান বাপ্পি।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মার্চ ২০১৭/রাহাত/শান্ত  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়