ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

মোনালি ঠাকুরের মা মারা গেছেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৩, ১৭ মে ২০২৪   আপডেট: ১৯:১৭, ১৭ মে ২০২৪
মোনালি ঠাকুরের মা মারা গেছেন

মায়ের কোলে ছোট্ট মোনালি (বাঁয়ে)

ভারতীয় সংগীতশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুরের মা মারা গেছেন। শুক্রবার (১৭ মে) বেলা ২টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ বাঙালি গায়িকার মা।

শুক্রবার বিকালে মোনালি ঠাকুরের বোন রবীন্দ্রসংগীতশিল্পী মেহুলি ঠাকুর ফেসবুকে স্ট্যাটাস মায়ের মৃত্যুর খবর জানান। এ পোস্টে মেহুলি ঠাকুর লেখেন, ‘শেকল ছিঁড়ে গেছে...। অবশেষে কষ্টের অবসান...। দুপুর ২টা ১০ মিনিটে মা স্থির হয়ে গেছেন।’

হিন্দুস্তান টাইমসের তথ্য অনুসারে, গত এপ্রিল মাসের শেষে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় মোনালি ঠাকুরের মাকে। তার দুটো কিডনি কাজ করছিল না, ডায়ালাইসিস চলছিল। অক্সিজেন লেভেল ৫১-তে নেমে গিয়েছিল। চারদিন আগে বাইপ্যাপ সাপোর্টে রাখা হয়। ১৮ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে পরপারে পাড়ি জমালেন মোনালির মা।

মোনালি-মেহুলি ঠাকুরের বাবা ছিলেন জনপ্রিয় অভিনেতা-গায়ক শক্তি ঠাকুর। করোনা সংকটের সময়ে বাবাকে হারান তারা। ২০২০ সালের ৫ অক্টোবর মারা যান শক্তি ঠাকুর। তিন বছর আট মাসের ব্যবধানে মাকে হারালেন মোনালি-মেহুলি।

বলিউডের অনেক সিনেমার গানে প্লেব্যাক করেছেন মোনালি ঠাকুর। তার গাওয়া উল্লেখযোগ্য গানগুলো হলো— ‘জারা জারা টাচ মি’ (রেস), ‘গুডনাইট’ (দিল কাবাডি), ‘খুদায়া খায়ের’ (বিল্লু), ‘গোলামাল’ (গোলমাল থ্রি) প্রভৃতি। তা ছাড়া বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয়ও করেছেন মোনালি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়