ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অভিনেত্রী তাহসিনের ঘরে আসছে নতুন অতিথি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৬, ৩ নভেম্বর ২০২০  
অভিনেত্রী তাহসিনের ঘরে আসছে নতুন অতিথি

লাক্স তারকা অভিনেত্রী সিফাত-ই তাহসিন। তানভীর জাভেদের সঙ্গে দ্বিতীয়বার সংসার বেঁধেছেন তিনি। এ দম্পতির ঘর আলো করে আসছে নতুন অতিথি। এ খবর জানিয়েছেন তাহসিন।

সোমবার (২ নভেম্বর) তাহসিন ফেসবুকে তার বেবি বাম্পের একটি ছবি পোস্ট করেন। তারপরই মূলত এ অভিনেত্রীর মা হতে যাওয়ার খবর প্রকাশ্যে আসে। এ অভিনেত্রী বলেন—চিকিৎসকদের তথ্য মতে, আগামী ডিসেম্বরে আমরা কন্যাসন্তানের বাবা-মা হবো।

স্বামীর সঙ্গে তাহসিন এখন মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে অবকাশ যাপনের জন্য গিয়েছেন তারা। চলতি মাসেই দেশে ফিরবেন এই দম্পতি।

২০১২ সালে নাট্য নির্মাতা ওয়াহিদ আনামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ তাহসিন। বিয়ের পর অভিনয় ছেড়ে সংসারে মনোযোগী হন তিনি। কিন্তু সর্বশেষ এ সংসার টিকেনি। ২০১৮ সালে তানভীর জাভেদের সঙ্গে বিয়ে হয় এ অভিনেত্রীর। চাকরি ও সংসার নিয়ে ব্যস্ত থাকার কারণে অভিনয়ে অনেকটা অনিয়মিত তাহসিন।

২০০৯ সালে লাক্স প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তাহসিন। এ প্রতিযোগিতায় সেরা পাঁচে জায়গা করে নেন তিনি। এরপর নাম লেখান টিভি নাটকে। সকাল আহমেদ পরিচালিত ‘স্বপ্নে দেখা বাকিরা’ নাটকে প্রথম অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি।

তাহসিন অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো—হুমায়ূন আহমেদের ‘রুবিকস্ কিউব’, ‘রূপার ঘণ্টা’, তুষার খানের ‘কচুরিপানা’, সালাউদ্দিন লাভলুর ‘গরীবের বন্ধু’, অম্লান বিশ্বাসের ‘নো প্রবলেম’, সাইফুল ইসলাম মান্নুর ‘তদন্ত’, সকাল আহমেদের ‘টার্মিনাল’ ও ‘সীমানা ছাড়িয়ে’, ওয়াহিদ আনামের ‘ভার্সিটি’, চয়নিকা চৌধুরীর ‘অনুভব’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়