ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

একই শহরে থেকেও প্রেমিককে কাছে পাচ্ছেন না নয়নতারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ২৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:৪৯, ২৩ ডিসেম্বর ২০২০
একই শহরে থেকেও প্রেমিককে কাছে পাচ্ছেন না নয়নতারা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। দীর্ঘদিন ধরে নির্মাতা বিগনেশ শিবমের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন এই অভিনেত্রী।

এদিকে বর্তমানে ‘আনাত্তে’ সিনেমার শুটিং নিয়ে ব্যন্ত নয়নতারা। হায়দরাবাদে সিনেমাটির শুটিং করছেন তিনি। সেখানে অন্য একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত শিবম। কিন্তু একই শহরে থাকলেও প্রেমিককে কাছে পাচ্ছেন না নয়নতারা।

জানা গেছে, করোনা মহামারির কারণে ‘আনাত্তে’ সিনেমার সেটে স্বাস্থ্যবিধি মেনে চলা হচ্ছে। সরকারের দেওয়া নির্দেশনার পাশাপাশি বায়ো-বাবল প্রটোকল মানতে হচ্ছে সিনেমার টিমকে। এজন্য নির্দিষ্ট সীমানার মধ্যেই থাকতে হচ্ছে। কেউ বাইরে যেতে এবং ভেতরে আসতে পারছেন না। তাই ইচ্ছা থাকলেও প্রেমিক বিগনেশ শিবমের কাছে যেতে পারছেন না এই অভিনেত্রী।

করোনা মহামারি শুরুর আগেই সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। কিন্তু লকডাউনের কারণে তা বন্ধ হয়ে যায়। হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে শুটিং চলছে। ৪৫ দিন এই শিডিউলের শুটিং চলবে।

‘আনাত্তে’ সিনেমাটি পরিচালনা করছেন শিবা। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। সিনেমায় রজনীকান্তের স্ত্রীর চরিত্রে দেখা যাবে নয়নতারাকে। এ ছাড়াও এই সিনেমায় আছেন— মীনা, খুশবু, কীর্তি সুরেশ, প্রকাশ রাজ, জ্যাকি শ্রফ প্রমুখ।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়