Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

সিদ্ধান্তে অটল রজনীকান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ১১ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:৫৭, ১১ জানুয়ারি ২০২১
সিদ্ধান্তে অটল রজনীকান্ত

ভারতের তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। রুপালি পর্দায় তার অভিনয় দেখে মুগ্ধ হন দর্শক। ব্যক্তি রজনীকান্তের ভক্ত সংখ্যাও কম নয়।

এদিকে কয়েকদিন আগে রাজনীতিতে যোগ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রজনীকান্ত। কিন্তু বিষয়টি মেনে নিতে পারছেন না তার ভক্তরা। এ নিয়ে রোববার (১০ জানুয়ারি) চেন্নাইয়ের বেলুবার কোটামে মিছিল করেছেন এই অভিনেতার ভক্ত অনুরাগীরা। তারা রজনীকান্তকে রাজনীতিতে যোগ দেওয়ার অনুরোধ করেন।

কিন্তু তার সিদ্ধান্ত অটল রয়েছেন এই অভিনেতা। এক বিবৃতিতে তিনি বলেন, ‘যারা আপনাদের নেতার কথা শুনে এই মিছিলে যোগ দেননি তাদের বিশেষ ধন্যবাদ। কেন এখন রাজনীতিতে যোগ দিচ্ছি না সে প্রসঙ্গে বিস্তারিত জানিয়েছি। আমি ঘোষণা দিয়েছি। আমার বিশেষ অনুরোধ এ ধরনের মিছিল-মিটিং করে আমাকে রাজনীতিতে যোগ দেওয়ার জন্য জোর করবেন না এবং আমার যন্ত্রণা বাড়াবেন না।’

২০১৭ সালে রাজনীতিতে যোগ দেওয়ার ঘোষণা দেন রজনীকান্ত। এরপর থেকেই মাঠ পর্যায়ে কাজ করছিলেন রজনী মাক্কাল মন্দরাম গ্রুপ।

গত ২৫ ডিসেম্বর রজনীকান্তকে হায়দরাবাদের জুবিলি হিলসে অবস্থিত অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এই অভিনেতার রক্তচাপের মাত্রা ওঠানামা করছিল। তবে তার অন্য কোনো সমস্যা ছিল না। এরপর ২৭ ডিসেম্বর বাড়ি ফেরেন তিনি। ২৯ ডিসেম্বর রজনীকান্ত জানান, তিনি আর রাজনীতিতে যোগ দিবেন না।

এক বিবৃতি তিনি বলেন, ‘কেবল আমিই জানি এই সিদ্ধান্তের পিছনে লুকোনো যন্ত্রণা। দল গঠনের পর যদি আমি শুধু মিডিয়া ও সোশ্যালমিডিয়ার মাধ্যমে প্রচার করি তাহলে মানুষের মনে রাজনৈতিক প্রভাব ফেলতে পারব না। পাশাপাশি নির্বাচনেও জয় পাব না। অভিজ্ঞ রাজনীতিবিদরা বিষয়টি কখনোই অস্বীকার করতে পারবেন না।’

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়