Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

সিদ্ধান্ত পাল্টাবেন কঙ্গনা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ১২ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:০০, ১২ জানুয়ারি ২০২১
সিদ্ধান্ত পাল্টাবেন কঙ্গনা?

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। বিভিন্ন বিষয়ে নিজের মত প্রকাশ করে প্রায়ই বিতর্কের মুখে পড়েন এই অভিনেত্রী।

এদিকে অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে, রাজনীতিতে নাম লেখাতে চলেছেন বলিউড ‘কুইন’। কিন্তু কঙ্গনা এটি বরাবরই অস্বীকার করে আসছেন। তবে সম্প্রতি এ বিষয়ে তার সিদ্ধান্ত পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন তিনি।

বেশ কিছুদিন ধরেই নানা রকম আইনি জটিলতায় রয়েছেন কঙ্গনা। একের পর এক মামলা নিজেই মোকাবিলা করছেন। এই অভিনেত্রীর দাবি, প্রতিনিয়ত হয়রানি হলেও কোনো রাজনৈতিক দল তাকে সাহায্য করছে না। তাই বাধ্য হয়েই রাজনীতিতে নাম লেখানোর আভাস দিয়েছেন কঙ্গনা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই অভিনেত্রী লিখেছেন, ‘আরো একটি দিন, আরো একটি মামলা। বিভিন্ন রাজনৈতিক দল আমার বিরুদ্ধে এমনভাবে অর্থ ব্যয় করছে যেন আমি কোনো মন্ত্রী। প্রতিদিন কোনো রাজনীতিবিদের সাহায্য ছাড়াই আমি রাজনৈতিক প্রতিহিংসা, আইনি লড়াই এবং বিরোধীতার মোকাবিলা করছি। যদিও সিনেমাই আমার একমাত্র ভালোবাসা, তবে এবার হয়তো..’

ভারতের বিতর্কিত কৃষি বিলের বিপক্ষে আন্দোলন করছেন দেশটির কৃষকরা। শুরু থেকেই এই আন্দোলনের সমালোচনা করে টুইট করে আসছেন কঙ্গনা। এমনকি এ বিষয়ে গায়ক-অভিনেতা দিলজিৎ দুসাঞ্জের সঙ্গে এই অভিনেত্রীর টুইটারে বাকবিতণ্ডা হয়েছে। সম্প্রতি কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছেন কয়েকজন কৃষক। এরপরই টুইটটি করেন তিনি।

এছাড়া গত সপ্তাহে একটি মামলায় হাজিরা দিতে মুম্বাইয়ের বান্দ্রা থানায় গিয়েছিলেন কঙ্গনা। মুম্বাইকে পাকিস্তান শাসিত কাশ্মিরের সঙ্গে তুলনা করায় মামলাটি দায়ের হয়েছিল। এছাড়া সাম্প্রয়িক উসকানি ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে নিয়ে বাজে মন্তব্য করার জন্যও এই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়