Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১ ১৪২৮ ||  ০১ রমজান ১৪৪২

গাড়িচাপা দিয়ে বুবলিকে হত্যা চেষ্টার অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:৪৯, ২৬ ফেব্রুয়ারি ২০২১
গাড়িচাপা দিয়ে বুবলিকে হত্যা চেষ্টার অভিযোগ

শবনম বুবলি

গাড়িচাপা দিয়ে চিত্রনায়িকা শবনম বুবলিকে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন অভিনেত্রী নিজেই। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে এক ফেসবুক স্ট্যাটাসে এই অভিযোগ করেন তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে শবনম বুবলি লিখেছেন—গত ৪-৫ দিন আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম, যথারীতি শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ণ না বাজিয়ে, কোনো সিগন্যাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচন্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেট কার, যেটির গ্লাস ছিল ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নাম্বার প্লেট ছিল না। আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্যকিছু হতে পারতো। আর আমি নিজেও ড্রাইভিং জানি তাই কোনটি দুর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা নিশ্চয়ই একজন সুস্থ স্বাভাবিক মানুষের মতো আমারও আছে। প্রথম দিন সব বুঝতে পেরেও মনকে সান্ত্বনা দিয়েছিলাম হয়তো বিপরীত দিক থেকে আসা গাড়ি এতো জোরে আসার কারণে নিয়ন্ত্রণে রাখতে পারেনি। কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে তো সেটি আর বুঝতে বাকি থাকে না যে, এটি উদ্দেশ্যমূলকভাবেই করানো হচ্ছে। 

বুবলী জানান, গতকাল শুটিং শেষে বাসায় ফেরার পথে উত্তরার জসীম উদ্দীন সিগন্যাল পার হওয়ার সময় এমন পরিস্থিতির মুখোমুখি হন তিনি। আগের দিন বুধবারও শুটিং শেষে বাসায় ফেরার পথে রাত ১১টায় এমন ঘটনা ঘটে। শুরুতে বিষয়টিকে পাত্তা না দিলেও গতকাল  একই ঘটনা ঘটার পর বিষয়টি তাকে ভাবিয়ে তুলেছে।

সব সড়ক দুর্ঘটনা শুধু দুর্ঘটনা নয়। বিষয়টি উল্লেখ করে বুবলি ফেসবুকে লিখেছেন—সব সড়ক দুর্ঘটনাই দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়। তা গত দুদিনে টের পেয়েছি। উপলব্ধি করেছি আমরা যা দেখি বা যা শুনি তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যুকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্যরকম সংবাদও হতে পারতো। হয়তো আল্লাহর রহমত, মা-বাবা, ভাই-বোনদের দোআ আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি। 

এ বিষয়ে আইনি ব্যবস্থা নেবেন বুবলি। তা জানিয়ে এই অভিনেত্রী লিখেন—অনেক দিন ধরেই আমি নানাভাবে নানা কিছু বুঝতে পারছি, শুনতে পারছি। কিন্তু যারাই এসব ন্যাক্কারজনক অপরাধের সঙ্গে জড়িত থাকবেন তারাও নিশ্চয়ই বার বার সুযোগের অপেক্ষায় থাকবেন। কিন্তু মনে রাখবেন কেউই আইনের উর্ধ্বে নন, আর আল্লাহ তো একজন আছেন যিনি সবই দেখেন। শিগগির এ বিষয়ে আইনি ব্যবস্থা নেব। 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়