ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

চুলের মুঠি ধরে মারধরের অভিযোগ, হাইকোর্টে অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ৯ মে ২০২৪   আপডেট: ২০:৫০, ৯ মে ২০২৪
চুলের মুঠি ধরে মারধরের অভিযোগ, হাইকোর্টে অভিনেত্রী

ভারতীয় বাংলা টিভি ধারাবাহিকের দর্শকপ্রিয় অভিনেত্রী অনুমিতা দত্ত ও তার মা মারধরের শিকার হয়েছেন। এ ঘটনার পর পুলিশের সহায়তা না পেয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের তথ্য অনুসারে, ‘পঞ্চ পাণ্ডব’, ‘সাথী’সহ বেশ কিছু টিভি সিরিয়ালে অভিনয় করে পরিচিতি লাভ করেন অনুমিতা দত্ত। দু’দিন আগে অনুমিতা তার মা-বাবাকে নিয়ে হাওড়ার ডোমজুড়ে বোনের বাড়িতে যাচ্ছিলেন। ডোমজুড়ে একটি দোকানের সামনে তাদের গাড়িটি পার্ক করা নিয়ে ঘটনার সূত্রপাত।

দুর্বৃত্তদের আঘাতে অনুমিতার হাতে কালসিটে দাগ পড়েছে

দোকানদার দোকানের সামনে গাড়ি রাখতে বাধা দিলে তাতে আপত্তি জানান অনুমিতা। তার যুক্তি ছিল, এই এলাকাটি নো পার্কিং জোন নয়। দোকানেও ভিড় নেই। সুতরাং গাড়ি সরাতে আপত্তি জানান অনুমিতা। এরমধ্যে কয়েকজন লোক এসে অনুমিতা ও তার মায়ের ওপরে হামলা চালায়। অনুমিতার অভিযোগ, মায়ের চুলের মুঠি ধরে টানতে টানতে রাস্তায় নিয়ে ফেলা হয়। তারপর তাকেও মারধর করা হয়।

অনুমিতা দত্ত

অনুমিতা দত্ত বলেন, ‘মা-বাবা মোগলাই কিনছিলেন। দোকানদার তাদের বলেন, গাড়ি একটু দূরে গিয়ে পার্ক করতে। এরপর একজন দোকানদার অত্যন্ত খারাপভাবে গাড়ি পার্ক না করতে বলেন। আমি বলেছিলাম, মাত্র পাঁচ মিনিটের মধ্যে চলে যাব। কিন্তু, ওরা কোনো কথাই শোনেনি। আমার ড্রাইভার ঝামেলা এড়াতে গাড়ি সরিয়ে দেন। কিন্তু, আরেক ব্যক্তি বলেন, সেখানেও গাড়ি রাখা যাবে না। আমার মা এসব জানতেন না। তিনি ড্রাইভারের সঙ্গে কথা বলছিলেন। এরপর মাকে কটুকথা বলেন।’

অনুমিতা দত্ত

পরে আহত অবস্থায় থানায় গিয়ে অভিযোগ জানান অনুমিতা। কিন্তু পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে। পরে হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসার পর ফের থানায় গেলে তাদের মৌখিকভাবে জানানো হয়, মামলা দায়ের হয়েছে। কিন্তু মামলার কোনো কপি দেওয়া হয়নি বলে জানান অনুমিতা। এরপর হাইকোর্টের দ্বারস্থ হন তিনি। পরে মামলা নেওয়ার নির্দেশ দেন আদালত। আগামী সোমবার এ মামলার শুনানির দিন ধার্য হয়েছে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়