ঢাকা     রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩০ ১৪৩১

নিখোঁজের আগে পিএকে ফোন করেছিলেন এমপি আনোয়ারুল

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ২০ মে ২০২৪   আপডেট: ১২:৫২, ২০ মে ২০২৪
নিখোঁজের আগে পিএকে ফোন করেছিলেন এমপি আনোয়ারুল

আনোয়ারুল আজিম আনার। ফাইল ফটো

চিকিৎসার জন্য ভারতে যাওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের খোঁজ মিলছে না। গত ১২ মে পশ্চিমবঙ্গে যান তিনি। এরপর সেখান থেকে দিল্লি পৌঁছে নিখোঁজ হন।

এ ঘটনায় গত শনিবার (১৮ মে) সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের বন্ধু শ্রী গোপাল বিশ্বাস কলকাতার বরানগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডি সূত্রে জানা যায়, চিকিৎসার জন্য ১২ মে সন্ধ্যা ৭টার দিকে ভারতের পশ্চিমবঙ্গে যান সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। পরের দিন সেখানে ডাক্তার দেখিয়ে বিশেষ কাজে দিল্লি যাচ্ছেন বলে গোপাল বিশ্বাসকে মেসেজ করেন। এ সময় তাকে ফোন না করার জন্য অনুরোধ করেন এবং দিল্লি পৌঁছে তিনি ফোন করবেন বলে জানান।

১৫ মে সকাল ১১টা ২১ মিনিটে বন্ধু গোপাল বিশ্বাসকে হোয়াটসঅ্যাপে মেসেজে দিল্লি পৌঁছেছেন বলে নিশ্চিত করেন। একই মেসেজ সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারীকে (পিএ) ফরওয়ার্ড করেন।

১৬ মে সকালে সংসদ সদস্য তার পিএকে ফোন করেন। কিন্তু পিএ তখন ফোন রিসিভ করেননি। পরে ফোন ব্যাক করলেও আর যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে সংসদ সদস্যের পিএ আব্দুর রউফ বলেন, ‘গত ১২ মে এমপি আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। বৃহস্পতিবার (১৬ মে) তার সঙ্গে শেষ কথা হয়েছে। ৪ দিন পার হলেও তার সঙ্গে আর যোগাযোগ করা যায়নি। স্যারের খোঁজ পেতে পরিবারের সদস্যরা ডিবি কার্যালয়ে গিয়েছেন।’

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, গত ১২ মে দর্শনা বর্ডার দিয়ে ভারতে প্রবেশ করেন এমপি আনোয়ারুল আজিম আনার। সে সময় তিনি সাদা শার্ট পরিহিত ছিলেন। কাঁধে ছিল একটি ব্যাগ।

আরও পড়ুন: ভারত গিয়ে লাপাত্তা সংসদ সদস্য আনোয়ারুল

শাহরিয়ার/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ