ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

মঙ্গলবার থেকে এইচপি ক্যাম্প, ২৫ জনের দল ঘোষণা 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ২০ মে ২০২৪  
মঙ্গলবার থেকে এইচপি ক্যাম্প, ২৫ জনের দল ঘোষণা 

জাতীয় দল ব্যস্ত যুক্তরাষ্ট্র সিরিজসহ টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে। এই সময় মিরপুরে চলবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই পারফরম্যান্স (এইচপি) দলের ক্যাম্প। এ জন্য ঘোষণা করা হয়েছে ২৫ জনের দলও। 

সোমবার (২০ মে) এক বিবৃতি দিয়ে এইচপির দল ঘোষণা করে বিসিবি। আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হবে ক্যাম্প। চলবে ১৪ জুন পর্যন্ত। ক্যাম্প শেষে থাকবে এক সপ্তাহের বিরতি। 

ক্রিকেটারদের জন্য বহুমুখী অনুশীলনের আয়োজন করা হয়েছে। ক্যাম্পে স্ট্রেন্থ ও কন্ডিশনের সঙ্গে হবে ইংরেজি ভাষা দক্ষতা উন্নতিকরণ, গণমাধ্যম নিয়ন্ত্রণ প্রশিক্ষণ, অ্যান্টি করাপশন বিষয়ক প্রশিক্ষণ, ফুড অ্যান্ড নিউট্রেশনসহ খেলার যাবতীয় আইন-কানুন শেখানো হবে। 

ক্যাম্প শুরুর একদিন পরই ২২ মে জাতীয় নির্বাচক প্যানেলের সঙ্গে একটি পরিচিতিমূলক প্রশিক্ষণে অংশ নেবেন স্কোয়াডে থাকা সদস্যরা। 

এক সপ্তাহ বিরতির পর ২১ জুন থেকে ১৮ আগস্ট পর্যন্ত বগুড়ায় নিজেদের মধ্যে ভাগ হয়ে ম্যাচ পরিস্থিতির প্রশিক্ষণ নেবেন স্কোয়াডে থাকা সদস্যরা। এরপর ২৬ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশ ‘এ’ ও বাংলাদেশ টাইগার্সের বিপক্ষে ম্যাচ খেলবে এইচপি দল। 

এইচপি স্কোয়াড: মাহফুজুল ইসলাম, আশিকুর রহমান শিবলি, জিশান আলম, হাবিবুর রহমান, আব্দুল্লাহ আল মামুন, প্রান্তিক নওরোজ নাবিল, খালিদ হাসান, আরিফুল ইসলাম, এসএম মেহরব হোসেন, আইচ মোল্লা, শিহাব জেমস, অমিত হাসান, প্রীতম কুমার, মাহফুজুর রহমান রাব্বি, শেখ পারভেজ জীবন, রাকিবুল হাসান, ওয়াসি সিদ্ধিকি, মেহেদি হাসান, নাইম হাসান সাকিব, রুয়েল মিয়াঁ, মারুফ মৃধা, রিপন মন্ডল, আশিকুর জামান ও রোহানাত দৌলাহ বর্ষণ।

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়