ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘রঙ্গিলা হাওয়ায়’ মুগ্ধতা ছড়াচ্ছেন রোশান-লুইপা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ৬ এপ্রিল ২০২১  

এ সময়ের সংগীতশিল্পী লুইপা কণ্ঠে তুলেছেন নতুন গান। ‘রঙ্গিলা হাওয়ায়’ শিরোনামের এ গান নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। তাতে লুইপার সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক জিয়াউল রোশান।

সোমবার (৫ এপ্রিল) মুক্তি পেয়েছে এ গানের ভিডিও। তাতে প্রেমিক-প্রেমিকা রূপে ক‌্যামেরায় ধরা হয়েছেন রোশান-লুইপা। গল্প নির্ভর ভিডিওটি দর্শক-শ্রোতাদের নজর কেড়েছে। অন্তর্জালে প্রশংসা কুড়াচ্ছেন নতুন এই জুটি।

হোসাইন রাশেদ নামে একজন লিখেছেন, ‘অনেকদিন পর খুবই চমৎকার একটি গান দেখলাম এবং শুনলাম।’ নূর করিম লিখেছেন, ‘যেন কোনো গান দেখলাম না, ৭ মিনিটের একটি শর্ট ফিল্ম দেখলাম। সেই লাগলো সঙ্গে রোশান ভাইয়ের ভয়েসটা আমার খুব ভালো লেগেছে।’ জিয়াস সোবহান লিখেছেন, ‘গত কয়দিন ধরে অসুস্থ। যার কারণে বিমর্ষ হয়েছিলাম। গানটা শোনার পর বিমর্ষতা কেটে গেছে বেশ অনেকটাই! দারুণ।’

এ মিজানের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। গানটিতে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন সাইমন। আর ভিডিও নির্মাণ করছেন তানভীর আহমেদ।

চিত্রনায়ক রোশানের সঙ্গে প্রথমবার কাজ করেছেন লুইপা। সেই অভিজ্ঞতা জানিয়ে এই শিল্পী বলেন, ‘সব সময়ই চেষ্টা করি ভালো গান দর্শকের কাছে পৌঁছাতে। সে কারণেই বেশ আয়োজন করে এটি তৈরি করা হয়েছে। আর নায়ক রোশান খুবই আন্তরিক, বেশ সহযোগিতাপরায়ণ। তার উপস্থিতি ভিডিওটিতে নতুন মাত্রা যোগ করেছে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়