Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

বাড়ির নিচতলা ভাড়া দিয়ে উপরতলা করছেন সানাই

প্রকাশিত: ১৭:৩৮, ৩১ মে ২০২১   আপডেট: ১৭:৩৯, ৩১ মে ২০২১
বাড়ির নিচতলা ভাড়া দিয়ে উপরতলা করছেন সানাই

‘নিচতলা ভাড়া দিয়ে উপরতলা করছি’- একটি অনুষ্ঠানে এ কথা বলেছিলেন মডেল, অভিনেত্রী সানাই। কথাটি মুহূর্তেই ভাইরাল হয়। নেটিজেনরা হাস্যরসে মেতে ওঠে। অনেকে এ কথার রেশ ধরে কুরুচিপূর্ণ মন্তব্যও করেন। তবে এবার সত্যিই বাড়ির নিচ তলার ভাড়া দিয়ে তিন, চার, পাঁচ তলা নির্মাণ করছেন এই অভিনেত্রী। বিষয়টি সানাই নিজেই জানিয়েছেন।

সানাই দীর্ঘদিন থেকে আলোচনায় নেই। কাজও করছেন অনেক কম। কেন তিনি দূরে রয়েছেন এর উত্তরে সানাই জানান, তিনি বর্তমানে বাড়ি তৈরির কাজে ব্যস্ত রয়েছেন। যে কারণে চলচ্চিত্রে সময় দিতে পারছেন না।

সানাই এখন নিজ এলাকা রংপুরে আছেন। সানাই রাইজিংবিডিকে বলেন, ‘বাড়ির কাজ চলছে। পাঁচতলা ফাউন্ডেশনের তিন তলা পর্যন্ত নির্মাণ কাজ শেষ হয়েছে। মূলত নিচতলার ভাড়া থেকেই উপরের তলার নির্মাণ কাজ চলছে। কাজ শেষ করে ঢাকা ফিরব।’

এদিকে সানাই অভিনীত ‘ময়নার শেষ কথা’ সেন্সর বোর্ডে জমা পড়েছে বলে জানা গেছে। এই সিনেমায় ‘সুপার হিরো’খ্যাত সাগরের বিপরীতে তাকে দেখা যাবে। সিনেমাটির কাহিনিকার ও পরিচালক বাবু সিদ্দিকী। সংলাপ, চিত্রনাট্য ও গীত রচনা করেছেন আহমেদ ইউসুফ সাবের। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সানাই। 

এর আগে সানাই কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হন। যদিও তার কোনো সিনেমার কাজ এখনও শেষ হয়নি। তাকে কয়েকটি মিউজিক ভিডিওতে দেখা গেছে। 
 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়