ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হুমায়ুন আহমেদকে নিয়ে পুত্রের আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ২২ জুন ২০২১   আপডেট: ১৩:০৭, ২২ জুন ২০২১
হুমায়ুন আহমেদকে নিয়ে পুত্রের আবেগঘন পোস্ট

এ ছবি ফেসবুকে পোস্ট করেছেন নুহাশ হুমায়ূন (ডানে)

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ। তার চলে যাওয়ায় তৈরি হয়েছে শূন্যতা। তবে পাঠক-ভক্তদের হৃদয়ে এখনো অমলিন। পুত্রের একটি আবেগঘন ফেসবুক পোস্টে উঠে এলেন অন্য এক হুমায়ূন।

গত রোববার (২০ জুন) দিবাগত রাতে নুহাশ হুমায়ূন একটি ছবি তার ফেসবুকে পোস্ট করেন। এতে দেখা যায়—শিশু নুহাশকে কাঁধে নিয়ে রোদ পোহাচ্ছেন হুমায়ূন আহমেদ। আর ক্যাপশনে লিখেছেন, ‘আমার বাবা আমাকে রোদে ভিটামিন ডি’র ডোজ দিচ্ছেন।’

পুরোনো এই ছবি নুহাশের মা গুলতেকিন খুঁজে দিয়েছেন। তার মা-ই এই ছবি ফেসবুকে পোস্ট করতে বলেছেন বলেও জানান নুহাশ। নুহাশ লেখেন, ‘বাবা দিবস তোমার কাছে তিক্ত হতে পারে, যদি তোমার বাবা না থাকে। কিন্তু একজন অসাধারণ মা থাকলে সেই অভাবটা পূরণ হয়ে যায়।’

নুহাশ হুমায়ূন চলচ্চিত্র নির্মাণে বেশ মনোযোগী। তার নির্মিত ‘মুভিং বাংলাদেশ’ চলচ্চিত্রটি ৭৪তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক বিভাগ মার্শে দ্যু ফিল্ম-এর জন্য নির্বাচিত হয়েছে।

ট্রাফিক সিগন্যালে অসুস্থ শিশুদের আটকে থাকার সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। নগরীর যানজটে অতিষ্ঠ হয়ে একদল তরুণ উপায় বের করতে গিয়ে তৈরি করে একটি অ্যাপ। যার নাম পাঠাও। দেশে পাঠাও অ্যাপের যাত্রা শুরু ও শহুরে জীবন এর গল্পে উঠে এসেছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়