ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

পবনদীপ-অরুণিতার গোপন তথ‌্য ফাঁস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ১৮ আগস্ট ২০২১   আপডেট: ১৬:২৯, ১৮ আগস্ট ২০২১
পবনদীপ-অরুণিতার গোপন তথ‌্য ফাঁস

পবনদীপ, অরুণিতা

টেলিভিশন রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। এবারের সিজনে বিজয়ী হয়েছেন পবনদীপ। তার বিজয় নিয়েও তৈরি হয়েছে বিতর্ক। নেটিজেনদের একাংশের দাবি— পবনদীপ নয়, এই আসরে বিজয়ী হয়েছেন আরেক প্রতিযোগী অরুণিতা।

ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের পুরো সিজন জুড়ে দারুণ আলোচনায় ছিলেন পবনদীপ ও অরুণিতা। ব‌্যক্তিগত জীবনে তারা প্রেম করছেন— এমন গুঞ্জনের কারণেও বার বার আলোচনায় উঠে এসেছেন এই জুটি। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। তাদের ভাষায়—‘আমরা খুব ভালো বন্ধু।’

এবার জানা গেল, মুম্বাইয়ে একই ভবনে ফ্ল‌্যাট কিনছেন পবনদীপ ও অরুণিতা। আর এই গোপন তথ‌্যটি ফাঁস করেছেন এই শোয়ের আরেক প্রতিযোগী মোহাম্মদ দানিশ। ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে এই শিল্পী বলেন, ‘পবনদীপ-অরুণিতা মুম্বাইয়ে একই ভবনে ফ্ল্যাট কেনার কথা ভাবছে। এমনকি আমরা সবাই তাই ভাবছি। সবার বন্ধুত্ব যাতে এ রকমই থাকে এজন‌্য পাশাপাশি থাকব। কখনো এই সম্পর্ক নষ্ট করতে চাই না। আমরা কখন যেন বন্ধু থেকে পরিবার হয়ে গেছি বুঝতেই পারিনি।’

পবনদীপ-অরুণিতার প্রেমের সম্পর্ক নিয়ে দানিশ বলেন, ‘পবনদীপ-অরুণিতাকে নিয়ে হওয়া নানা খবরে খুব একটা নজর দেয় না ওরা। তবে ওরা খুব ভালো বন্ধু। ওদের বন্ডিং খুব স্ট্রং। আমিও প্রার্থনা করি আমাদের বন্ধুত্ব যেন সারাজীবন এরকমই থাকে।’ এসব তথ‌্য সামনে আসার পর নতুন করে আলোচনায় পবনদীপ-অরুণিতার প্রেম। 

এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল, দ্বিতীয় রানারস-আপ নির্বাচিত হয়েছেন সায়লী কাম্বলে। মোহাম্মদ দানিশ, নীহাল তাউরো, সন্মুখাপ্রিয়া যথাক্রমে চতুর্থ, পঞ্চম ও ৬ষ্ঠ স্থান অধিকার করেছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়