ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিয়ে করেছেন অপূর্বর প্রাক্তন স্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১১:৫৫, ২ সেপ্টেম্বর ২০২১
বিয়ে করেছেন অপূর্বর প্রাক্তন স্ত্রী

পুত্রের সঙ্গে অপূর্ব-নাজিয়া

আজ পারিবারিক আয়োজনে বিয়ে করছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। গতকাল এ খবর প্রকাশ‌্যে আসার পর আলোচনায় উঠে আসেন অপূর্বর প্রাক্তন স্ত্রী নাজিয়া হাসান অদিতি। মূলত, তার দেওয়া একটি স্ট‌্যাটাস অন্তর্জালে ভাইরাল হয়, যা নিয়ে শুরু হয় জোর সমালোচনা।

অনেক দিন আগে অপূর্বর সঙ্গে নাজিয়ার বিচ্ছেদ হয়েছে। সবকিছু ভুলে অপূর্ব নতুন করে সংসার শুরু করতে যাচ্ছেন। কিন্তু নাজিয়া হাসান কী বিয়ে করেছেন? এ নিয়ে নানা জল্পনার পর নাজিয়া বলেন—‘অপূর্বর সঙ্গে ৬ মাস আলাদা থাকার পর ডিভোর্স পেপারে সাইন করি। এটা ২০১৯ সালের আগস্টের ঘটনা। আর আমরা ডিভোর্সের খবর প্রকাশ করি ২০২০ সালের মে মাসে। আমার দ্বিতীয় বিয়ের কাবিন হয় চলতি বছরের জানুয়ারিতে।’

অদিতির স্বামীর নাম মাহবুব পারভেজ। অপূর্বর সঙ্গে বিচ্ছেদের এক বছর পর তার সঙ্গে নাজিয়ার পরিচয় হয়। এরপর পারিবারিক আয়োজনে তাদের বিয়ে হয়েছে। অপূর্বর সঙ্গে মাহবুব পারভেজেরও সখ‌্যতা ভালো।  

এতদিন পর এ বিষয়ে কেন মুখ খুললেন? এমন প্রশ্নের জবাবে নাজিয়া হাসান বলেন—‘ফেসবুকের বিভিন্ন গ্রুপে আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি পরকীয়া করে বিয়ে করেছি। তাই অপূর্বর সঙ্গে কবে বিচ্ছেদ হয়েছে, আমি আবার কবে বিয়ে করেছি তা পরিষ্কার করে জানিয়ে দিলাম।’

২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপূর্ব। এটি তার দ্বিতীয় বিয়ে। এ সংসারে জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়