ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অথৈ জলে ঝাঁপ দিলেন তিশা-মনোজ! (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ৫ সেপ্টেম্বর ২০২১  
অথৈ জলে ঝাঁপ দিলেন তিশা-মনোজ! (ভিডিও)

নদীর অথৈ জল কেটে ছুটে চলেছে লঞ্চ। নিচে পড়ে গেছেন দুজন তরুণ-তরুণী। অথৈ জলে হাবুডুবু খাচ্ছেন তারা। ভালো করে খেয়াল করলে দেখা যায়, এরা অন‌্য কেউ নন দুজনই জনপ্রিয় অভিনয়শিল্পী। একজন তানজিন তিশা, অন‌্যজন মনোজ প্রামাণিক।

নির্মাতা সঞ্জয় সমাদ্দারের ফেসবুক ওয়ালে শোভা পাচ্ছে একটি ভিডিও। তাতে এমন দৃশ‌্য দেখা যায়। কিন্তু নদীর জলে পড়ে কেন হাবুডুবু খাচ্ছেন তিশা-মনোজ? পরিচালক, জানালেন এটি শুটিংয়ের একটি দৃশ‌্য।

এই পরিচালক ‘লোহার তরী’ নামে একটি ওয়েব ফিল্ম নির্মাণ করছেন। গত ১ সেপ্টেম্বর থেকে এর শুটিং শুরু হয়েছে। রোববার (৫ সেপ্টেম্বর) বরিশালে কীর্তনখোলা নদীতে এই দৃশ‌্যের শুটিং হয়েছে। ঝুঁকি জেনেও ডামি ব‌্যবহার করেননি তিশা-মনোজ। পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন—‘এই ঝুঁকি, পরিশ্রম, ডেডিকেশনকে সম্মান করি। এভাবে নদীতে ঝাঁপ দেয়া সত্যিই সাহসের। দৃশ্যটির জন্য আমি ডামি আর্টিস্ট রেডি রেখেছিলাম। কিন্তু পাত্র-পাত্রী জানান, ঝুঁকিটা তারাই নেবেন।’

 

ঢাকা থেকে বরিশাল রুটের একটি লঞ্চে একরাতে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়েই নির্মিত হচ্ছে ওয়েব ফিল্মটি। প্রতিদিন সন্ধ‌্যা থেকে ভোর পর্যন্ত শুটিং করছেন বলেও জানান এই নির্মাতা।

কয়েক দিন আগে তানজিন তিশা তার চরিত্র প্রসঙ্গে রাইজিংবিডিকে বলেন, ‘নারী কেন্দ্রীক গল্প নিয়ে এগিয়েছে এই ওয়েবের কাহিনি। কিছুদিন আগে ‘সাহসিকা’ নামে একটি কাজ করেছিলাম। বলতে পারেন ‘সাহসিকা’-এর মতো একটি গল্প। একটি মেয়ের উত্থান-পতনের গল্প। নিজের অবস্থান থেকে মেয়েটি কীভাবে সারভাইভ করে তা এতে দেখানো হবে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়