ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উদয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন নার্গিস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ১২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৭:০৩, ১২ সেপ্টেম্বর ২০২১
উদয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন নার্গিস

বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। ‘রকস্টার’, ‘মাদ্রাজ ক্যাফে’, ‘ম্যায় তেরা হিরো’, ‘আজহার’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। তবে বর্তমানে সিনেমায় খুব বেশি নিয়মিত নন তিনি।

মাঝে ‘ধুম’ সিনেমাখ্যাত অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে নার্গিসের প্রেম ও ব্রেকআপের গুঞ্জন চাউর হয়। তবে এ নিয়ে তখন কোনো কথা বলেননি তারা। অবশেষে এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নার্গিস ফাখরি।

এই অভিনেত্রী বলেন, ‘উদয় ও আমি পাঁচ বছর প্রেম করেছি এবং ভারতে আমার দেখা সবচেয়ে সুন্দর মনের মানুষ তিনি। কখনো মিডিয়াতে এই কথা বলিনি কারণ সবাই আমাকে সম্পর্কের বিষয়ে চুপ থাকার পরামর্শ দিয়েছেন। কিন্তু আমার এখন অনুশোচনা হয় কারণ আমার চিৎকার করে বলা উচিৎ ছিল যে, আমি একজন সুন্দর মনের মানুষের সঙ্গে আছি। ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়া সব ভুয়া এবং মানুষ সত্যটা জানতে পারেন না। বেশিরভাগ ক্ষেত্রেই আমরা খারাপ মানুষদেরকে সম্মানের আসনে বসাই।’

বর্তমানে মার্কিন শেফ জাস্টিন সান্তোসের সঙ্গে প্রেম করছেন নার্গিস ফাখরি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই ছবি পোস্ট করেন তারা।

নার্গিস ফাখরি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তোরবাজ’। এতে সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করেছেন তিনি। গত বছর ডিসেম্বরে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে সিনেমাটি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়