Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

মালদ্বীপে কারিনার অন‌্যরকম জন্মদিন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ২৩ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:৪৯, ২৩ সেপ্টেম্বর ২০২১
মালদ্বীপে কারিনার অন‌্যরকম জন্মদিন

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। গত ২১ সেপ্টেম্বর ৪১ বছরে পা দেন এই অভিনেত্রী। বিশেষ দিনটি পরিবারের সঙ্গে পালন করেছেন। তবে ভারতে নয় দুই সন্তান ও স্বামীকে সঙ্গে নিয়ে মালদ্বীপের নির্জন দ্বীপে বিশেষ দিনটি উদযাপন করেছেন কারিনা। এখনো সেখানে কোয়ালিটি টাইম পার করছেন তারা।  হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে। 

জন্মদিনের বিশেষ মুহূর্তের ছবি কারিনা তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তাতে দেখা যায়, সমুদ্রের জলে দুটি খুটিতে জ্বলজ্বল করছে ‘হ‌্যাপি বার্থ ডে’ লেখা। আর সৈকতে দুই পুত্রকে নিয়ে হেঁটে যাচ্ছেন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। ক্যাপশনে লিখেছেন—‘আগুন জ্বলতে থাকুক... জন্মদিনে আমার প্রতিশ্রুতি।’ এর সঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি।

জন্মদিনে যারা কারিনাকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের জন্য একটি ধন্যবাদ নোট শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। তাতে এ অভিনেত্রী লিখেছেন, ‘অপ্লুত... এত ভালোবাসার জন্য সকলকে ধন্যবাদ। প্রত্যেককে সাড়া দেওয়ার চেষ্টা করেছি, যদি কাউকে মিস করে থাকি সেজন্য দুঃখিত। এটা অসাধারণ একটা দিন ছিল।’

মালদ্বীপ থেকে ইনস্টাগ্রামে এ ছবি পোস্ট করেছেন কারিনা কাপুর খান

২০১২ সালে সাইফ আলী খানের সঙ্গে কারিনা কাপুরের বিয়ে হয়। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়। গত ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দেন কারিনা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়