ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘যারা বিভ্রান্তমূলক কথা বলেছেন তাদের শাস্তি প্রয়োজন’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ১৮ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:০৩, ১৮ জানুয়ারি ২০২২
‘যারা বিভ্রান্তমূলক কথা বলেছেন তাদের শাস্তি প্রয়োজন’

চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই হত্যাকাণ্ড নিয়ে চলচ্চিত্র শিল্পীরা সামাজিক যোগাযোগমাধ্যমে বিচারের দাবিতে সোচ্চার হয়েছেন।

ঘটনার বিচার দাবি করেছেন চিত্রনায়িকা অঞ্জনা। তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে এ প্রসঙ্গে একটি স্ট্যাটাস দিয়েছেন। লিখেছেন: ‘নায়িকা শিমুকে হত্যা করেছেন তার স্বামী। ইতোমধ্যেই তাকে গ্রেপ্তার করে কেরানীগঞ্জ থানায় রাখা হয়েছে। অযথা শিল্পী সমিতির বিপক্ষে যারা শিমুর বাসায় গিয়ে বিভ্রান্তমূলক কথাবার্তা বলেছেন তাদের শাস্তি প্রয়োজন। কেননা প্রমাণ ব্যাতীত একজনের বিরুদ্ধে আঙুল ওঠানো ১০০ পার্সেন্ট শাস্তিযোগ্য অপরাধ।’

তিনি আরও লিখেছেন, ‘১৮৪ জনের সদস্যপদ কি শুধু জায়েদ খান স্থগিত করেছে? উপদেষ্টা কমিটি এবং সমগ্র কার্যকরী পরিষদ অবগত ছিল। যা করা হয়েছে শিল্পী সমিতির সংবিধানের গঠনতন্ত্র অনুযায়ী করা হয়েছে। তারা যে সিগনেচার করেছে এটা তো মিথ্যা নয়।’

এদিকে জায়েদ খান শিমুর বাসায় গিয়ে শিমুর পরিবারের সঙ্গে কথা বলেছেন। শিমু সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন ১৯৯৮ সালে। ২০০৪ সাল পর্যন্ত নিয়মিত বড় পর্দায় দেখা গেছে তাকে। গত কয়েক বছর তিনি নাটকের সঙ্গে যুক্ত ছিলেন।

উল্লেখ্য দু’একজন শিল্পী এই হত্যাকাণ্ডে জায়েদ খানের দিকে অভিযোগের তীর ছুঁড়েছেন। যদিও গতকাল রাতেই গ্রেপ্তার হন শিমুর স্বামীসহ দুজন। শিমুর স্বামী এই হত্যাকাণ্ডের কথা শিকারও করেছেন। 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়