ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মহেশ বাবুকে বাপ-বেটার ধন্যবাদ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫২, ২৩ এপ্রিল ২০২২   আপডেট: ১৪:৫৩, ২৩ এপ্রিল ২০২২
মহেশ বাবুকে বাপ-বেটার ধন্যবাদ

ভারতের দক্ষিণী সিনেমার গুণী অভিনয়শিল্পী চিরঞ্জীবী ও তার পুত্র রাম চরণ। ‘প্রিন্স অব টলিউড’ খ্যাত অভিনেতা মহেশ বাবুকে ধন্যবাদ জানালেন এ দুই বাপ-বেটা। কিন্তু আকস্মিকভাবে কি ঘটলো যার জন্য ধন্যবাদ জানালেন—এই প্রশ্ন অনেকের!

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, রাম চরণ ও চিরঞ্জীবী অভিনীত পরবর্তী সিনেমা ‘আচার্য’। সম্প্রতি এ সিনেমায় কণ্ঠ দিয়েছেন মহেশ বাবু। এজন্য কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান তারা।

এক টুইটে চিরঞ্জীবী লিখেন—‘প্রিয় মহেশ, ‘আচার্য’ সিনেমায় আপনার কণ্ঠ পরিচয় করিয়ে দিতে পেরে আনন্দিত। বিশেষ উপায়ে ‘আচার্য’ সিনেমার অংশ হওয়ায় আপনাকে ধন্যবাদ। আমি নিশ্চিত, রাম চরণ ও আমার মতোই ভক্ত-অনুরাগীরাও আপনার কণ্ঠ শুনে মুগ্ধ হবেন।’ অন্যদিকে রাম চরণও আরেকটি টুইটে মহেশ বাবুকে ধন্যবাদ জানান।

রোমান্টিক-ড্রামা ঘরানার এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন মেগাস্টার চিরঞ্জীবী ও কাজল আগরওয়াল। আর রাম চরণের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা হেগড়ে।

তা ছাড়াও ‘আচার্য’ সিনেমায় অভিনয় করেছেন—সোনু সুদ, যীশু সেনগুপ্ত, কিশোর, সৌরভ লুকেশ প্রমুখ। সিনেমাটির আইটেম গানে পারফর্ম করেছেন রেজিনা কাসান্দ্রা। আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে তেলেগু ভাষার এই সিনেমা। এটি পরিচালনা করেছেন কোরাতলা শিবা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়