ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

স্বামীর বাড়িতে প্রেমিককে নিয়ে অভিনেত্রীর ১১ মাস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ২৩ মে ২০২২   আপডেট: ১৪:৪৮, ২৩ মে ২০২২
স্বামীর বাড়িতে প্রেমিককে নিয়ে অভিনেত্রীর ১১ মাস

হিন্দি টিভি সিরিয়ালের অভিনেতা করন মেহরা। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী নিশা রাওয়ালের সঙ্গে ঘর বাঁধেন তিনি। এ দম্পতির ৯ বছরের একটি পুত্র সন্তান রয়েছে; তারপরও ভেঙে গেছে তাদের সংসার। তিক্ততা বাড়তে বাড়তে তা গড়িয়েছে আদালত পর্যন্ত।

পরবর্তীতে এ মামলায় জেলে যেতে হয় করন মেহরাকে। কারাবাসের পর স্ত্রীকে নিয়ে বিস্ফোরক তথ্য জানালেন তিনি। করন মেহরা বলেন, ‘নিশা আমার বাড়িতেই অন্য এক পুরুষকে নিয়ে ১১ মাস একসঙ্গে থেকেছে। এখনো সেই পুরুষ আমার বাড়িতেই রয়েছে। সেও তার স্ত্রী ও সন্তানকে ছেড়ে আমার বাড়িতে চলে এসেছে। এটা ভুল নয়?’

করন মেহরা এখন আলাদা একটি বাড়িতে বসবাস করছেন। তিনি জানান, শুধু তার বাড়ি দখল নয়। তার সম্পত্তির বেশ কিছু অংশ, গাড়িও নিয়ে নিয়েছেন নিশা আর তার প্রেমিক।

করন মেহরার বিরুদ্ধে যেসব অভিযোগ তোলা হয়েছে তা ভিত্তিহীন বলে দাবি করেছেন এই অভিনেতা। এ মামলায় জড়ানো হয়েছে তার বাবা-মাকেও। এ বিষয়ে করন মেহরা বলেন—‘আমার অগ্রাধিকার হচ্ছে বাবা-মা ও ভাই। আগে তাদেরকে এর থেকে বের করে আনা এখন আমার প্রথম কাজ। তারা আগাম জামিন পেয়েছেন। এত অভিযোগের পরও জামিন পাওয়াটা বড় একটা বিজয় বলে মনে করি।’

গত বছর মুম্বাইয়ের গোরগাঁও থানায় করনের বিরুদ্ধে মামলা করেন নিশা। অভিযোগ, নিশাকে শারীরিক নির্যাতন ও দিল্লির এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক রয়েছে করনের।

২০১২ সালে করন মেহরার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন নিশা রাওয়াল। ২০১৭ সালে তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্রসন্তান।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়