ঢাকা     বুধবার   ২৮ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৩ ১৪২৯ ||  ০১ রবিউল আউয়াল ১৪১৪

বিশেষ দিনে শ্রাবন্তীকে কী বললেন তার প্রেমিক?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ১৪ আগস্ট ২০২২   আপডেট: ১৩:৩১, ১৪ আগস্ট ২০২২
বিশেষ দিনে শ্রাবন্তীকে কী বললেন তার প্রেমিক?

রোশান সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ না হলেও নতুন প্রেমে জড়িয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ব‌্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই নায়িকা। তাদের ঘনিষ্ঠতার কথা স্বীকার করেছেন শ্রাবন্তীর স্বামী রোশানও। এখানেই শেষ নয়, অভিরূপের সঙ্গে একাধিকবার মালদ্বীপ ভ্রমণেও গিয়েছেন এই অভিনেত্রী।

গতকাল ছিল শ্রাবন্তীর জন্মদিন। বিশেষ দিনে প্রিয় মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন অভিরূপ চৌধুরী। শ্রাবন্তীর একটি ছবি পোস্ট করে অভিরূপ লিখেছেন—‘শুভ জন্মদিন। জেগে ওঠো আরো প্রজ্বলিত হও, তোমার বড় ভক্ত।’ অভিরুপের শুভেচ্ছা বার্তা শ্রাবন্তীর চোখ এড়ায়নি। ফিরতি কমেন্টে শ্রাবন্তী লিখেন, ‘ধন্যবাদ, মিস্টার ফ্যান।’ সঙ্গে জুড়ে দিয়েছেন লাল রঙের হৃদয়ের ইমোজি।

শ্রাবন্তীর নতুন প্রেম নিয়ে ফিসফাস চললেও বিষয়টি নিয়ে কথা বলতে চাননি তিনি। কিছু দিন আগে অভিরূপের সঙ্গে তার সম্পর্কের নানা সমীকরণ নিয়ে মুখ খুলেন শ্রাবন্তী। তবে ভারতীয় সংবাদমাধ্যমটির সঙ্গে আলাপকালে এই প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেননি। বরং অভিরূপ তার বিশেষ বন্ধু বলে পরিচয় দেন। তবে অভিরূপ তার পাশে সবসময় থাকেন বলে জানান শ্রাবন্তী।

অভিরূপের তিনটি ভালো দিকের কথাও জানান শ্রাবন্তী। এ অভিনেত্রী বলেন—‘মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের দিকে খুব নজর রাখে, যা আমার সবচেয়ে ভালো লাগে। আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। আর যেটা আমার খারাপ লাগে তা হলো কাজের পর খুব ল্যাদ খায়; জিম করতে বলি তাও করে না।’

শ্রাবন্তীর জীবনের সঙ্গে অভিরূপের পরিবারও জড়িয়ে পড়েছে। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন—‘অভিরূপ, ওর পরিবার, ওর বন্ধুরা এখন আমার পাশে থাকে। আরবানার অনেকে আছে; খুব ভালো একটা গ্রুপ পেয়েছি। এখন খুব ভালো আছি।’

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু (ঝিনুক)। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়