ঢাকা     শুক্রবার   ০২ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৯ ||  ০৭ জমাদিউল আউয়াল ১৪১৪

অপুর সঙ্গে বিচ্ছেদের পাঁচ মাসের মধ্যেই বুবলীকে বিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ৩ অক্টোবর ২০২২   আপডেট: ২০:২১, ৩ অক্টোবর ২০২২
অপুর সঙ্গে বিচ্ছেদের পাঁচ মাসের মধ্যেই বুবলীকে বিয়ে

ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পাঁচ মাসের মধ্যেই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। সোমবার (৩ অক্টোবর) নিজের ফেসবুক পেজে ‘বিয়ে রহস্যের’ জট খোলেন নায়িকা বুবলী। বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবন্ধ হন তিনি। আর ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। অন্যদিকে, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাস করেন। ২০১৭ সালের ১০ এপ্রিল বিয়ের খবর প্রকাশ্যে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। যার প্রেক্ষিতে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তাদের বিচ্ছেদ ঘটে। 

পড়ুন: বুবলীর জীবনের স্মরণীয় দুই ঘটনা

সবার কাছে দোয়া চেয়ে আজকের ‘বিয়ে সংক্রান্ত’ পোস্টের সঙ্গে বুবলী তিনটি ছুবি জুড়ে দিয়েছেন। ছবি সম্পর্কে তিনি জানান, স্থিরচিত্রগুলো যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের টাইমস স্কয়ারে তোলা। ‘আমেরিকায় একই হোটেলে থেকেছেন এই জুটি’- এমন খবরও গেলো বছর গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। যদিও বুবলী বিষয়টিকে গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন তখন।

সন্তানের খবর প্রকাশ্যে আনার চার দিনের মাথায় শাকিব খানের সঙ্গে বুবলীর বিয়ের ঘোষণায় নেটদুনিয়ায় তোলপাড়। এর আগে, ২৭ সেপ্টেম্বর শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে নিজের বেবিবাম্পের পুরোনো ছবি প্রকাশ করে তুমুল হইচই ফেলে দেন বুবলী। কদিন পরই (৩০ সেপ্টেম্বর) এক পোস্টে সন্তানের ছবি ও নাম জানান শাকিব-বুবলী। দু’জনের পুত্রসন্তানের নাম শেহজাদ খান বীর। 

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়