ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

ঢাকায় আসার অনুমতি মেলেনি নোরা ফাতেহির

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৯, ১৭ অক্টোবর ২০২২   আপডেট: ১৯:৪০, ১৭ অক্টোবর ২০২২
ঢাকায় আসার অনুমতি মেলেনি নোরা ফাতেহির

একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নিতে আগামী নভেম্বরে ঢাকায় আসার কথা ছিল বলিউডের হার্টথ্রব নায়িকা নোরা ফতেহির। কিন্তু ডলারের সংকটের কারণে ভারতীয় এ নৃত্যশিল্পীকে ঢাকায় আনার অনুমতি দেওয়া হয়নি বলে জানিয়েছে সংস্কৃতি মন্ত্রণালয়।

সোমবার (১৭ অক্টোবর) সংস্কৃতি মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ খালেদ হোসেন স্বাক্ষরিত এক আদেশে বলা হয়েছে, নোরা ফতেহিকে ঢাকায় আসার অনুমতি দেওয়া হয়নি।

‘গ্লোবাল অ্যাচিভারস অ্যাওয়ার্ডস-২০২২’ অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য নোরা ফতেহিকে ঢাকায় আনতে সংস্কৃতি মন্ত্রণালয়ে আবেদন করেছিল আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন। আগামী ১৮ নভেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জমকালো আয়োজনে নাচ পরিবেশনের কথা ছিল নোরা ফাতেহির।

তবে এই প্রজ্ঞাপনকে আমলে নিচ্ছেন না আয়োজকরা। তাদের পূর্ণ বিশ্বাস, অনুষ্ঠানটি হবে এবং সেখানে নোরা ফাতেহি পারফর্ম করবেন। সোমবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় একটি গণমাধ্যমকে অনুষ্ঠানটির নির্বাহী সৈকত জোয়ারদার বলেন—‘আমাদের কাছে এখন পর্যন্ত নেতিবাচক কোনো নির্দেশনা আসেনি।’

তিনি আরো বলেন, ‘আসলে অনেক মানুষ চাচ্ছেন যে, নোরা ফাতেহি না আসুক। দিনশেষে তো আসবে, ভালোভাবে পারফর্ম হবে। এভরিথিং ইজ ওকে। মাঝখানে নেগেটিভ প্রচারণা করিয়ে আমাদের আরো উপকার করছেন তারা। সুতরাং আমরা এটা নিয়ে মোটেও চিন্তিত নই।’

‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে ভারতীয় শোবিজ অঙ্গনে পা রাখেন নোরা। তেলেগু ভাষার ‘টেম্পার’, ‘বাহুবলি: দ্য বিগিনিং’, ‘কিক টু’, বলিউডের ‘সত্যমেভ জয়তে’, ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার গানে নেচে বিশেষ পরিচিত লাভ করেন তিনি।

শুধু বড় পর্দায়ই নয়, ছোট পর্দা এবং মিউজিক ভিডিওতেও সমান জনপ্রিয় তিনি। ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস’, ‘এমটিভি ট্রল পুলিশ’সহ বেশ কিছু রিয়েলিটি শোয়ে পারফরর্ম করেও নজর কাড়েন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়