ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভিক্ষা না দেওয়ায় ট্রলের মুখে কাজল (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ২০ অক্টোবর ২০২২   আপডেট: ১৬:০৪, ২০ অক্টোবর ২০২২
ভিক্ষা না দেওয়ায় ট্রলের মুখে কাজল (ভিডিও)

ব্যাগ হাতে মার্কেট থেকে বের হচ্ছেন কাজল। ফুটপাতে পা রাখতেই এক পথশিশু এসে কাজলের কাছে টাকা চায়। কাজল ছোট মেয়েটির মাথায় হাত বোলাতে বোলাতে হাঁটতে থাকেন। একপর্যায়ে গাড়িতে উঠে যান। কিন্তু মেয়েটি গাড়ির দরজায় টোকা দিয়ে টাকা চাইতে থাকে। তারপর দরজা খুলে মেয়েটিকে কিছু অর্থ দেয় কাজল।

মেয়েটি টাকা নেওয়ার পর ছোট এক ছেলে আসে। ততক্ষণে গাড়ির দরজা বন্ধ করে দিয়েছেন কাজল। ছেলেটি দরজার কাচে টোকা দিয়ে টাকা চাইতে থাকে। কিন্তু এবার আর টাকা না দিয়ে হাত নাড়িয়ে গাড়ি নিয়ে চলে যান কাজল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

কাজল কেন ছেলেটিকে টাকা দিলেন না— তা নিয়ে শুরু হয়েছে আলোচনা। এ নিয়ে ট্রলের মুখে পড়েছেন এই অভিনেত্রী। একজন প্রশ্ন ছুড়ে দিয়ে লিখেছেন, ‘আপনি এত বিখ্যাত মানুষ। আর বাচ্চাদের ১০০/৫০ টাকাও দিতে পারেন না?’ আরেকজন লিখেছেন, ‘আপনি এত গরীব যে ছেলেটিকে ২০ টাকাও দিতে পারলেন না।’ এমন অনেক মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে। পাশাপাশি অনেকে বলেছেন, ‘এসব বাচ্চার বাবা-মায়ের উচিত ভিক্ষা বন্ধ করে, তাদের স্কুলে পাঠানো।’

অভিনয়ে এখন আর অতটা সরব নন কাজল। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ত্রিভাঙ্গা’। গত বছর নেটফ্লিক্সে মুক্তি পায় এটি। বর্তমানে তার হাতে ‘সালাম ভেঙ্কি’ ও ‘দ্য গুড ওয়াইফ’ নামে একটি ওয়েব সিরিজের কাজ রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়