ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

রাজ-মিমকে নিয়ে হঠাৎ কেন পরীমনির স্ট্যাটাস?

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৪, ১০ নভেম্বর ২০২২   আপডেট: ১৮:২৬, ১০ নভেম্বর ২০২২
রাজ-মিমকে নিয়ে হঠাৎ কেন পরীমনির স্ট্যাটাস?

তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজ। প্রেম থেকে তাদের প্রণয়। এরপর তাদের ঘর আলো করে আসে সন্তান রাজ্য। বেশ ভালোই কাটছিল এই দম্পতির সুখের সংসার। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি বা পোস্ট দেখে খুব সহজেই অনুমান করা যায় দুজন সুখী জীবনযাপন করেন। সর্বশেষ পরীমনির জন্মদিনেও দুজনের ভালোবাসার উচ্ছ্বাস দেখা গেছে। কিন্তু হঠাৎ কি এমন হলো রাজ-পরীর সুখের সংসারে? 

পরীমনি গতকাল রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে রাজ-মিমের সর্ম্পকের ঈঙ্গিত দেন তিনি। অন্যদিকে নির্মাতা রায়হান রাফিকেও দুষলেন এই গ্লামার-কন্যা। মুহূর্তেই স্ট্যাটাসটি ভাইরাল হয়। মনোযোগ আকর্ষণ করে গণমাধ্যমের। এবং এই স্ট্যাটাসের পরেই স্পষ্ট হয় রাজ-পরীর সংসারে অশান্তির আগুন জ্বলছে!

বিষয়টি নিয়ে পরীমনি ও শরিফুল রাজ মুখ খোলেননি। অন্যদিকে আজ বিদ্যা সিনহা মিম একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি উল্লেখ করেছেন তার কাজে ঈর্ষাণ্বিত হয়ে একটা পক্ষ তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটাচ্ছে। 

কি এমন ঘটেছে পরীমনির জীবনে যে তিনি সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন? এমন প্রশ্ন অনেকের। পরীর স্ট্যাটাসের কমেন্ট বক্সেও ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা বিষয়টি জানতে চেয়েছেন। 

বিভিন্ন মাধ্যমে খবর নিয়ে জানা যায় এর উত্তর। তবে পরী কিংবা রাজ এই উত্তর দেননি। বিশ্বস্ত একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানান, গতকাল রাতে (৯ নভেম্বর) ঝগড়া হয় পরী এবং রাজের। এই ঝগড়ার কারণ ছিলেন বিদ্যা সিনহা মিম। তাকে নিয়েই দুজনের কথা কাটাকাটি। এরপরই পরীমনি ফেসবুকে পোস্ট করেন মিমকে ট্যাগ করে।  

পরীমনি স্ট্যাটাসে লিখেছিলেন, ‘মিম, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ অন্যদিকে বর রাজের উদ্দেশ্যে তার বার্তা ছিল, ‘এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয় নাই তোমার।’ 

/তারা/ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়