ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

নিরবের সঙ্গে ‘স্পর্শ’ পেলো আরিয়ানা জামান

প্রকাশিত: ১৭:৫৩, ২৭ নভেম্বর ২০২২  
নিরবের সঙ্গে ‘স্পর্শ’ পেলো আরিয়ানা জামান

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় অসংখ্য সিনেমা নির্মিত হয়েছে। মাঝে বন্ধ হয়ে যায় যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ।

২০১৪ সালে অশোক পাতি ও অনন্য মামুন নির্মাণ করেন ‘আমি শুধু চেয়েছি তোমায়’। এরপর নিয়ম-নীতির জটিলতায় গত কয়েক বছর ধরে যৌথ প্রযোজনার সিনেমা নির্মাণ প্রায় বন্ধ। তবে অনন্য মানুন আবার যৌথ প্রযোজনায় সিনেমা নির্মাণ করছেন। ‘স্পর্শ’ নামের এই সিনেমায় নিরবের বিপরীতে থাকছেন নবাগতা আরিয়ানা জামান।

এর মাধ্যমে প্রথমবার নিরবের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এতে আরো থাকবেন ভারতের খরাজ মুখোপাধ্যায় ও জাকির হুসেন।সিনেমাটি পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন ও পশ্চিমবঙ্গের অভিনন্দন দত্ত। পরিচালক বলছেন, আমরা আশা করছি, এই যৌথ প্রযোজনার সিনেমাটি দুই দেশের সিনেমাপ্রেমীদের আকৃষ্ট করবে।

এ প্রসঙ্গে নিরব বলেন, প্রথমেই আমি বলব স্পর্শের গল্পটা অনেক সুন্দর। সিনেমাটি নিয়ে আলাদা ভালোলাগা কাজ করছে আমার মধ্যে। আর সবচেয়ে বড় কথা, অনেক দিন পর জয়েন্ট ভেঞ্চার সিনেমা হতে যাচ্ছে। দর্শক, চলচ্চিত্রপ্রেমী যারা আছেন, তাদের কাছে জয়েন্ট ভেঞ্চার সিনেমা মানেই বড় বাজেট আর অনেক ভালো প্রডাকশন। সব মিলিয়ে আমারও মনে হয় স্পর্শ তেমনি একটি প্রজেক্ট হবে। আশা করছি ভালো কিছু হতে যাচ্ছে আর দর্শক নিরাশ হবেন না।

আরিয়ানা জামান বলেন, আমি নিজেকে প্রস্তুত করছিলাম ভালো গল্পের সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার অফার এসেছিল। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো।

নিরবের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আরিয়ানা জানান, এটা আমার সৌভাগ্য যে, আমাদের বাংলা সিনেমার পরিচিত ও জনপ্রিয় নায়ক নিরব ভাইকে পেয়েছি। আশা করি তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারবো।

আরিয়ানা জামান বেশ কয়েক বছর ধরে মডেলিংয়ের সঙ্গে যুক্ত আছেন। দেশের নামিদামি অনেক কোম্পানির স্টিল মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এছাড়া বেশ কিছু ওয়েব ফিল্ম ও নাটকে কাজ করেছেন।

রাহাত/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়