ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘বাঁকা নাক’ নিয়ে আলোচনায় স্বস্তিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ৮ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৯:৫৭, ৮ ডিসেম্বর ২০২২
‘বাঁকা নাক’ নিয়ে আলোচনায় স্বস্তিকা

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তার অভিনীত ‘কালা’ সিনেমাটি কয়েক দিন আগে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। হিন্দি ভাষার এ সিনেমায় ঊর্মিলা মঞ্জুশ্রীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন বাংলার এই অভিনেত্রী।

প্রচারের অংশ হিসেবে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত সিনেমাটির ছবি পোস্ট করছেন স্বস্তিকা। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) নিজের ফেসবুক প্রোফাইল পিকচার পরিবর্তন করেন তিনি। প্রোফাইলে যে ছবিটা ব্যবহার করেছেন, এটিও ‘কালা’ সিনেমার লুক। যা নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা; ট্রোলের মুখেও পড়েছেন এই নায়িকা।

এ ছবিতে দেখা যায়, স্বস্তিকার মাথায় টিকলি, নাকে নথ, কানে দুল। ত্বকে গ্ল্যামারের আভা থাকলেও চোখ-মুখে খেলা করছে ক্লান্তির রেখা। তবে স্বস্তিকার নাকের অগ্রভাগ খানিকটা ডানে বেঁকে আছে। আর এ বিষয়টি নজর এড়ায়নি নেটিজেনদের।

স্বস্তিকার এই লুক ভূয়সী প্রশংসা কুড়ালেও ‘নাক বাঁকা’ বলে মন্তব্য করেছেন অনেকে। একজন লিখেছেন— ‘নাকের নথের এত ওয়েট যে, নাকটা বেঁকে যাচ্ছে। প্লিজ, আপনার নাকটাকে কষ্ট দেবেন না।’ এর জবাবে স্বস্তিকা লিখেন, ‘আমার নাকটাই বাঁকা।’ আর এ মন্তব্যে হাসির রিঅ্যাক্ট পড়েছে দুই শতাধিক। পরের মন্তব্যে স্বস্তিকা ওই নেটিজেনকে উদ্দেশ্য করে লিখেন, ‘আপনার এখন কত বয়স? আপনি যে বয়সে দেখেছিলেন সেই বয়সে ফিরে যান, আমিও চলে যাব।’ এছাড়াও স্বস্তিকার ‘বাঁকা নাক’ নিয়ে আরো অনেকে ট্রোল করছেন।

‘কালা’ সিনেমাটি নির্মাণ করেছেন অন্বিতা দত্ত। স্বস্তিকা ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন তৃপ্তি ডিমরি ও প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। সিনেমাটির প্রধান চরিত্র কালা মঞ্জুশ্রীর মায়ের ভূমিকায় দেখা অভিনয় করেছেন স্বস্তিকা। জানা যায়, চারের দশকের গ্ল্যামার জগতের প্রেক্ষাপটে সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার এ সিনেমা গত ১ ডিসেম্বর মুক্তি পায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়