ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

‘বেআক্কেল’ আনুশকা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ২২ ডিসেম্বর ২০২২   আপডেট: ১১:৩৪, ২২ ডিসেম্বর ২০২২
‘বেআক্কেল’ আনুশকা (ভিডিও)

রাস্তা ব্যস্ত হলেও থমকে আছে সব যান চলাচলা। হুডখোলা ভিন্টেজ গাড়িতে বসে আছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। কখনো আবার দাঁড়িয়ে উড়ন্ত চুমু বিলিয়ে দিচ্ছেন রাস্তায় জড়ো হওয়া মানুষজনকে। আনুশকাকে বহনকারী গাড়িটি খুবই ধীর গতিতে এগিয়ে যাচ্ছে। কারণ গাড়িটি ঘিরে রেখেছেন পাপারাজ্জিরা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েপড়া একাধিক ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

কয়েক দিন আগে একটি নামি স্পোর্টস ব্র্যান্ডের সঙ্গে সরাসরি তর্কে জড়ান আনুশকা শর্মা। অভিযোগ ছিল— ওই প্রতিষ্ঠান আনুশকার অনুমতি ছাড়া তার ছবি ব্যবহার করেছে। এ নিয়ে প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের কড়া ভাষায় কথাও শোনায়। এ নিয়ে আলোচনা কম হয়নি। কিন্তু হুডখোলা ভিন্টেজ গাড়ি চরে সেই প্রতিষ্ঠানের পণ্যের প্রচারের সময়ে এই ভিডিওটি ধারণ করা হয়। মূলত, ব্র্যান্ড প্রমোশনের জন্য আনুশকার এটি স্টান্টবাজি।

তবে রাস্তায় জ্যাম তৈরি করে পণ্যের বিজ্ঞাপনের প্রচার করে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন আনুশকা। নেটিজেনদের কেউ কেউ বলছেন— ‘আনুশকা একটা বেআক্কেল। আগে মানুষ হও।’ একজন লেখেন, ‘অপ্রয়োজনীয়, পুরো লিঙ্কিং রোডে ট্রাফিক জ্যাম ছিল।’ অপর একজন লেখেন, ‘পুলিশ এদের কেন কিছু বলে না?’ অন্য একজন লেখেন, ‘এই তারকারা সব ধান্ধাবাজ, যখন নিজেদের দরকার হাসি মুখে পোজ দেবে আর প্রয়োজন ফুরালেই খালি দেমাক দেখাবে।’

ওই ব্র্যান্ডের সাদা রঙের স্পোর্টস ব্রা, ট্র্যাক প্যান্ট এবং জ্যাকেটে সেজেছিলেন আনুশকা। নেটিজেনদের বড় অংশ আনুশকার আচরণে বিরক্ত হলেও এমন লুকে প্রিয় অভিনেত্রীকে দেখে আপ্লুত হয়েছেন তার ভক্তরা।

দীর্ঘদিন রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন আনুশকা শর্মা। ২০১৮ সালে মুক্তি পায় তার অভিনীত শেষ সিনেমা ‘জিরো’। মা হওয়ার পর ‘চাকদা এক্সপ্রেস’-এর মাধ্যমে কামব্যাক করছেন এই অভিনেত্রী। ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন তিনি। কিছুদিন আগে কলকাতায় সিনেমাটির শুটিং করেন। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়