ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে পরীমনির ফেসবুক পোস্ট

প্রকাশিত: ০১:৫১, ৩১ ডিসেম্বর ২০২২   আপডেট: ১১:২৬, ৩১ ডিসেম্বর ২০২২
বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে পরীমনির ফেসবুক পোস্ট

ঢালিউড সিনেমার আলোচিত নায়িকা পরীমনি বিচ্ছেদের ইঙ্গিত দিয়ে ফেসবুক পোস্ট দিয়েছেন। ওই পোস্টে তিনি জানান, তার জীবন থেকে স্বামী শরিফুল রাজকে চিরতরে ছুটি দিয়েছেন। শুক্রবার (৩০ ডিসেম্বর) মধ্যরাতে নায়িকা নিজেই এক ফেসবুক স্ট্যাটাসে এ কথা জানিয়েছেন। 

স্ট্যাটাসে ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান’ ক্যাপশন দিয়ে পরীমণি লিখেন, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

তবে তিনি কেন এই পোস্ট দিয়েছেন তা জানা যায়নি। বিস্তারিত জানতে পরীমনিকে একাধিকবার ফোন দিলে তিনি কল কেটে দেন। বার্তা পাঠালেও তার উত্তর মেলেনি।

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা ২০২১ সালের ১৭ অক্টোবর চুপিসারে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন। চলতি বছরের ১০ জানুয়ারি এ খবর প্রকাশ্যে আনেন তারা। সেসময় পরী জানান, তাদের ঘরে সন্তান আসছে। গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পরী। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে দুজনের পরিচয় ও প্রেম; তারপর হুট করেই বিয়ে। বিয়ে ও সন্তান জন্মের পর বেশ ভালোই যাচ্ছিল তাদের নতুন জীবন। রাজ-পরীর দুষ্টু, মিষ্টি কিংবা আবেগ-মাখা কর্মকাণ্ড বরাবরই ভক্তদের নজর কেড়েছে। অন্তর্জালে তাদের নানান মুহূর্তের ছবি বেশ প্রশংসা কুড়ায়। তবে বছর না ঘুরতেই, বছরের শেষ দিন পরী দিলেন সম্পর্ক ছিন্নর খবর।

ঢাকা/রাহাত/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়