ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কন্ঠশিল্পী ডনের সাফল্যের মুকুটে আরো একটি পালক

প্রকাশিত: ১৬:৫০, ২৮ জানুয়ারি ২০২৩  
কন্ঠশিল্পী ডনের সাফল্যের মুকুটে আরো একটি পালক

দেশের ক্রীড়াবান্ধব কর্পোরেট প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। জনপ্রিয় এই ক্রীড়া সংগঠক ওয়ালটনের মাধ্যমে দেশের অবহেলিত ফেডারেশনগুলোতে পৃষ্ঠপোষকতা করে নিজেকে এবং নিজ প্রতিষ্ঠানকে যেমন অনন্য উচ্চতায় নিয়ে গেছেন; তেমনি গানের ভুবনে পা রেখে একের পর এক সাফল্যের পদচিহ্ন এঁকে চলেছেন। 

সংগীতে অসামান্য অবদানস্বরূপ গত বছর ঢাকা ললিতকলা একাডেমি পুরস্কারে ভূষিত হোন ডন। এবার নামের পাশে সাফল্যের আরো একটি পালক যুক্ত করলেন।সমাজসেবী ফাউন্ডেশন ময়ূরপঙ্খী থেকে ‘ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ডে’ ভূষিত হলেন তিনি।

২৭ জানুয়ারি (শুক্রবার) রাজধানীর একটি হোটেলে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ডনের হাতে তুলে দেয়া হয় সম্মানজনক ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড। সংগীত ক্যাটাগরিতে ডন ছাড়াও জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা সোমনূর মনীর কোনাল, আশিকুজ্জামান বনি, বেলি আফরোজ এবং পূজার মতো জনপ্রিয় শিল্পীরাও এই অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন।

ময়ূরপঙ্খী স্টার অ্যাওয়ার্ড প্রাপ্তি প্রসঙ্গে জনপ্রিয় কণ্ঠশিল্পী ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী কর্মকর্তা ডন বলেন, ‘আমি অত্যন্ত আনন্দিত যে ময়ূরপঙ্খী ফাউন্ডেশন এমন একটি আয়োজন করেছে। এ ধরনের আয়োজন প্রত্যেক বছরই হবে বলে বিশ্বাস। ফাউন্ডেশনের চেয়ারম্যানসহ সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের আমি ধন্যবাদ জানাচ্ছি। আমি বিশ্বাস করি প্রত্যেকটি অ্যাওয়ার্ডই দায়িত্ববোধ আরো বাড়িয়ে দেয়। আমিসহ বিভিন্ন ক্যাটাগরিতে যারা এবার পুরস্কৃত হলেন তাদের প্রত্যেকেরই নিজ নিজ কাজের দায়িত্ব আরো বেড়ে গেল বলে আমি বিশ্বাস করি।’

কণ্ঠশিল্পী ডন আরো উল্লেখ করেন, ‘সংগীতে এটাই প্রথম নয়। এর আগেও আমি একাধিক পুরস্কার পেয়েছি। তবে এবারের পুরস্কার আমাকে সংগীতের প্রতি আরো বেশি উৎসাহিত করবে। নতুন কিংবা মৌলিক গান সবাইকে উপহার দেয়ার ব্যাপারে আগ্রহী করে তুলবে।’

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়