ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শাহরুখের প্রশংসা করে কটাক্ষের শিকার পাকস্তানি অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৬, ৩০ জানুয়ারি ২০২৩  
শাহরুখের প্রশংসা করে কটাক্ষের শিকার পাকস্তানি অভিনেত্রী

২০১৯ সালে কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তান যুদ্ধাবস্থা তৈরি হওয়ার ঘটনায় ভারত তাদের দেশে পাকিস্তানের তারকাদের নিষিদ্ধ ঘোষণা করে। অপরদিকে পাকিস্তানও তাদের দেশে বলিউড সিনেমা প্রদর্শন বন্ধের ঘোষণা দেয়। শিল্পীদের ওপর এই নিষেধাজ্ঞা এখনও বহাল রয়েছে।

এদিকে ‘বলিউড বাদশাহ’খ্যাত সুপারস্টার শাহরুখ খানের জনপ্রিয়তা বিশ্বজুড়ে। এ অভিনেতার নতুন সিনেমা ‘পাঠান’ বর্তমানে দেশ-বিদেশের বক্স অফিস কাঁপাচ্ছে। মাত্র পাঁচ দিনেই বিশ্বজুড়ে ৫০০ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখের কামব্যাক সিনেমা ‘পাঠান’। 

ফলে শাহরুখের প্রশংসা না করে আর চুপ থাকতে পারেননি পাকিস্তানি অভিনেত্রী আনুশে আশরাফ। তবে প্রশংসা করে বিপাকেই পড়েছেন তিনি। নেটিজেনদের একাংশের রোষানলে পড়তে হয়েছে তাকে। 

নিজেকে শাহরুখ খানের ‘ইউনিভার্সাল ফ্যান’ বলেছিলেন পাকিস্তানি টিভি অভিনেত্রী আনুশে আশরাফ। এর জন্য নিজের দেশেই কটাক্ষের শিকার হতে হয় তাকে।

শাহরুখের ‘পাঠান’ সিনেমার সাফল্যে খুশি হয়ে ইনস্টাগ্রামে আনুশে লিখেন, ‘কিছু মানুষ যতোই শাহরুখকে অপছন্দ করুক, পাকিস্তানিদের যতোই মনে হোক আমাদের বলিউডকে প্রমোট করা উচিত নয়, আমার কাছে শাহরুখ খান ইউনিভার্সাল সুপারস্টার। আমার মনে হয় শিল্পী হিসেবে সীমান্তের ওপারেও আমাদের বিস্তার রয়েছে। বিশ্ব মানবিকতাকেই মূল্য দেয়, আর এই শাহরুখ খান নামের মানুষটি দুর্দান্ত। সারা জীবনের জন্য শাহরুখের অন্ধভক্ত আমি।’

আনুশের এই মন্তব্যে নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া দেখান। অনেকেই অভিনেত্রীকে কটাক্ষ করেন। প্রচারের আলোয় আসার জন্য আনুশে শাহরুখ খানের মতো বলিউড সুপারস্টারের নাম ব্যবহার করছেন, এমন অভিযোগও করা হয়।

এসব নেতিবাচক সমালোচনার জবাবও দিয়েছেন আনুশে। অভিনেত্রী লেখেন, ‘আমি নিজের মতামত নিজের প্রোফাইলে শেয়ার করি আর লোকজন যেমন খুশি তেমন মন্তব্য করেন… ওরা মতপ্রকাশের স্বাধীনতা সম্পর্কে কিছু জানে না। ওদের চোখে আমি নাকি এটা শাহরুখ খানের নজরে আসার জন্য করেছি। হা হা! কী আর বলব! কারও নজরে আসার অনেক রকম উপায় থাকে। তারকাদের জনপ্রিয়তা, তাদের প্রতি ভালোবাসা সারা বিশ্বেই থাকে আর সেই কারণেই আমরা তাদের সম্পর্কে কথা বলি। কিন্তু কিছু মানুষের মধ্যে ঘৃণা খুবই বেশি। এমন নিম্ন মানসিকতার কথা বলে তারা কী পায়। অতএব নিন্দুকরা চালিয়ে যাও, শুভেচ্ছা রইল।’

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়