ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পরপর ৫টি সিনেমা ব্যর্থ, বলিউডে অক্ষয়ের অবস্থান নিয়ে প্রশ্ন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১০:৩৫, ২৬ ফেব্রুয়ারি ২০২৩
পরপর ৫টি সিনেমা ব্যর্থ, বলিউডে অক্ষয়ের অবস্থান নিয়ে প্রশ্ন

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বিগত বছরগুলোতে তার সিনেমা বক্স অফিস বাজিমাত করলেও গত বছর তার চিত্র ছিল সম্পূর্ণ বিপরীত। তার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘রাম সেতু’ সিনেমা বক্স অফিসে একদমই সাড়া ফেলতে পারেনি। আর এ ধারাবাহিকতা বজায় রেখেছেন নতুন বছরেও।

গত ২৪ ফেব্রুয়ারি ভারতের ২ হাজার পর্দায় মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ‘সেলফি’ সিনেমা। চলতি বছরে মুক্তিপ্রাপ্ত এটি তার প্রথম সিনেমা। কিন্তু এ সিনেমাও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমার শুরুটাই ভালো হয়নি। প্রথম দিনে টেনেটুনে ৩ কোটি রুপিও আয় করতে পারেনি।

বলি মুভি রিভিউজ ডটকম জানিয়েছে, ‘সেলফি’ সিনেমাটি মুক্তির প্রথম দিনে আয় করেছে ২ কোটি ৯০ লাখ রুপি, দ্বিতীয় দিনে আয় করেছে ৩ কোটি ৭৫ লাখ রুপি। যার মোট আয় দাঁড়িয়েছে ৬ কোটি ৬৫ লাখ রুপি। ২০২২ সালে অক্ষয়ের পরপর চারটি সিনেমা ফ্লপ করলেও সেসব সিনেমার শুরুটা এত খারাপ অবস্থা ছিল না।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত ১০ বছরে অক্ষয় কুমারের কোনো সিনেমা মুক্তির প্রথম দিনে ৫ কোটি রুপির কম আয় করেনি। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘ও মাই গড’ সিনেমাটি প্রথম দিনে সাড়ে চার কোটি রুপি আয় করেছিল। তার চেয়ে কয় আয় করেছে ‘সেলফি’। এবার বলিউডে নিজের মাটি হারাচ্ছেন ‘খিলাড়ি’? এ নিয়ে টানা পাঁচটি সিনেমা বক্স অফিসে ফ্লপ। দর্শক ও সমালোচকদের কাছেও মেলেনি প্রশংসা। বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে, তবে কি ‘হিট’-এর মন্ত্র ভুলে গেছেন অক্ষয় কুমার?

‘সেলফি’ সিনেমাটি মালায়ালাম ‘ড্রাইভিং লাইসেন্স’ সিনেমার হিন্দি রিমেক। রাজ মেহতা পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন— ইমরান হাশমি, নুসরাত ভারুচা, ডায়না পেন্টি প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়