ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘নাটু নাটু’ গানে দ. কোরিয়ার রাষ্ট্রদূতের নাচ, নরেন্দ্র মোদির প্রশংসা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ২৬ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৮:১৬, ২৬ ফেব্রুয়ারি ২০২৩
‘নাটু নাটু’ গানে দ. কোরিয়ার রাষ্ট্রদূতের নাচ, নরেন্দ্র মোদির প্রশংসা

গোল্ডেন গ্লোব পুরস্কার পেয়েছে ভারতের আলোচিত সিনেমা ‘ট্রিপল আর’। বেস্ট অরিজিনাল সং— ক্যাটাগরিতে সিনেমাটির ‘নাটু নাটু’ শিরোনামের গানের জন্য এই পুরস্কার জিতেছে এস এস রাজামৌলির সিনেমাটি। শোবিজ অঙ্গনের তারকারা তো বটেই, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এজন্য শুভেচ্ছা জানিয়েছিলেন।

‘নাটু নাটু’ গানের তালে নেচেছেন অজস্র নেটিজেন। এবার এ গানের সঙ্গে কোমর দোলালেন দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত চ্যাং জায়ে বক। তারই একটি ভিডিও কোরিয়ান দূতাবাসের টুইটে শেয়ার করা হয়েছে।

এ ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘নাটু নাটু ড্যান্স কাভার- ভারতের কোরিয়ান দূতাবাস। আমরা আপনাদের সঙ্গে কোরিয়ান দূতাবাসের নাটু নাটু নাচের কাভার শেয়ার করতে পেরে আনন্দিত। দূতাবাসের কর্মীদের সঙ্গে কোরিয়ান রাষ্ট্রদূত চ্যাং জায়ে-বক।’ ভিডিওটি নজর এড়ায়নি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। ভিডিওটি শেয়ার করে নরেন্দ্র মোদি লিখেছেন— ‘প্রাণবন্ত এবং দলের প্রচেষ্টা অসাধারণ।’

শুধু নরেন্দ্র মোদি নন, দক্ষিণ কোরিয়ার রাষ্ট্র দূতের নাচ দেখে প্রশংসা করছেন নেটিজেনরাও। একজন লিখেছেন, ‘দারুণ।’ মনদ্বীপা লিখেছেন, ‘সুপার, দ. কোরিয়া।’ অন্যজন নেটিজেন লিখেছেন, ‘কী দারুণ! চমৎকার হয়েছে! অনেক ভালো করেছেন।’ আরেকজন লিখেছেন, ‘বাহ।’ কারো কারো মন্তব্য— ‘দক্ষিণ কোরিয়ার দূতাবাসীরা প্রশংসার যোগ্য।’

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।

৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করেছে ডিভিভি নায়া। বক্স অফিসে ১২০০ কোটি রুপির বেশি আয় করেছে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়