ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হাইকোর্টে দেবের বিরুদ্ধে প্রতিবেশীর অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ১৯ মার্চ ২০২৩   আপডেট: ১৮:০৯, ১৯ মার্চ ২০২৩
হাইকোর্টে দেবের বিরুদ্ধে প্রতিবেশীর অভিযোগ

টলিউড অভিনেতা ও তৃণমূলের সংসদ সদস্য দেবের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে অভিযোগ দায়ের করেছেন তার এক প্রতিবেশী। নিকোলাস ওয়াডেন বার্ডের অভিযোগ— অভিনেতা-প্রযোজক দেব তার থাকার ফ্ল্যাটটি ব্যবসার কাজে ব্যবহার করছেন। আর তাতে সমস্যায় পড়েছেন বার্ড।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সাউথ সিটি মলের পেছনের আবাসিক এলাকায় দেবের ফ্ল্যাট। তার ঠিক নিচের ফ্ল্যাটেই বসবাস করেন অভিযোগকারী নিকোলাস ওয়াডেন বার্ড। কয়েক বছর আগে তার স্ত্রীর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়। তারপর থেকেই অসুস্থ থাকেন তিনি। দেবের ফ্ল্যাটটি রেসিডেনশিয়াল। কিন্তু সেখানে এ তারকার প্রযোজনা সংস্থা এবং সিনেমা সংক্রান্ত নানা কাজ হয়। এতে সমস্যা হয় এই দম্পতির। বিষয়টি বলা সত্ত্বেও কোনো ব্যবস্থা নেননি দেব। তারপরই আদালতের দ্বারস্থ হন নিকোলাস ওয়াডেন বার্ড।

কলকাতা হাইকোর্টে বার্ডের পক্ষ থেকে বিচারপতি অভিজিৎ ব্যানার্জির ডিভিশন বেঞ্চে সওয়াল করেন আইনজীবী পার্থসারথী দেব বর্মন। তিনি জানান, বিষয়টি ডিভিশন বেঞ্চে জানানো হলে বিচারপতি তা সিটি করপোরেশনে পাঠান। এরই মধ্যে সেখানে সমস্ত কিছু জানানো হয়েছে। আগামী দু-তিন দিনের মধ্যে করপোরেশনের পক্ষ থেকে রায় দেওয়া হবে বলে আশাবাদী।

অন্যদিকে, দেব এসব অভিযোগ অস্বীকার করেছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়