ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফারিয়ার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, ব্যক্তিত্ব ৬ ফিট ১ ইঞ্চি!

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৬, ২৮ মার্চ ২০২৩   আপডেট: ১৮:০৫, ২৮ মার্চ ২০২৩
ফারিয়ার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, ব্যক্তিত্ব ৬ ফিট ১ ইঞ্চি!

উপস্থাপনার মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও এখন চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত নুসরাত ফারিয়া। তিনি ‘আশিকী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। সিনেমাটি ২০১৫ সালের ঈদুল আজহায় সারা দেশে মুক্তি পায়। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা’সহ বেশ কিছু সিনেমায় দেখা গিয়েছে তাকে। এর মাঝে গানেও কণ্ঠ দেন তিনি। আসছে ঈদে মুক্তি পাবে ফারিয়ার নতুন গান ‘বুঝি না তো তাই’।

ইনস্টাগ্রামে গানটির একটি স্থিরচিত্র পোস্ট করে বিশেষ একটা বার্তা দিয়েছেন ফারিয়া যা নজর কেড়েছে ভক্তদের।

সমুদ্রের পাড়ে নীল পোশাকে শেয়ার করা ছবিটির ক্যাপশনে নুসরাত ফারিয়া লিখেছেন, ‘আমার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি কিন্তু আমার ব্যক্তিত্ব ৬ ফিট ১ ইঞ্চি।’ ইনস্টাগ্রাম ছাড়াও নিজের অফিশিয়াল ফেসবুকেও একই ছবি ও ক্যাপশন পোস্ট করেছেন তিনি। এরই মধ্যে ছবিটিতে অসংখ্য মন্তব্য করেন ভক্তকুল। 

ইতিবাচক-নেতিবাচক—দুই ধরনের মন্তব্য করেছেন অনুসারীরা।একজন লিখেছেন, ‘আপনার আত্মবিশ্বাস আমার পছন্দ হয়েছে।’অনেকে আবার তাঁর পোশাক নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন।এর আগে দেওয়া পোস্টে নুসরাত ফারিয়া জানিয়েছেন, গানটি তৈরি করতে তাঁদের প্রায় দেড় বছর সময় লেগেছে। 

বাঁধনের লেখা ‘বুঝি না তো তাই’ গানটির সংগীতায়োজন করেছেন বলিউডের র‌্যাপার মুমজি স্ট্রেঞ্জার। গানে কণ্ঠ দিয়েছেন ফারিয়া। বাবা যাদবের কোরিওগ্রাফিতে ভিডিওতে অংশ নিয়েছেন ফারিয়া ও মুমজি। আসছে ঈদে উন্মুক্ত হবে গানটি। গানটি প্রকাশ করবে ভারতের পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মস।

গানটি প্রসঙ্গে নুসরাত ফারিয়া জানিয়েছিলেন, নতুন এ গানটি বেশ আনন্দের সঙ্গে করেছি। আমার আগের তিনটি গানের মতো এটিও বেশ মজার। আমার বিশ্বাস এটি সবার পছন্দ হবে।

২০১৮ সালে ‘পটাকা’ গানের মাধ্যমে বাণিজ্যিক ঘরানার গানে প্রথম আত্মপ্রকাশ করেন নুসরাত ফারিয়া। এরপর ২০২০ ও ২০২১ সালে প্রকাশ পায় ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়