ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১৩ বছর পর শ্রাবন্তী

প্রকাশিত: ১৮:৪২, ২৮ মার্চ ২০২৩  
১৩ বছর পর শ্রাবন্তী

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। বর্তমানে তিনি  যুক্তরাষ্ট্র প্রবাসী। তাকে সর্বশেষ ২০১০ সালে নুরুল আলম আতিকের পরিচালনায় ‘ডালিম কুমার’ নাটকে দেখা গিয়েছে। তবে শ্রাবন্তী ভক্তদের জন্য সুখবর এ মুহূর্তে অভিনয়ে না ফিরলেও এবার ঈদে ছোট পর্দায় শ্রাবন্তীকে আবার দেখা যাবে।

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনে বিশেষ অতিথি হয়ে আসছেন শ্রাবন্তী। এই আয়োজনে শ্রাবন্তী জানাবেন কেন তিনি অভিনয় থেকে প্রায় এক যুগের বেশি সময় ধরে দূরে আছেন। 

‘রং নাম্বার’-এর মত জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা শ্রাবন্তী একসময় ৫১বর্তী, সাত চার দুই, নুরুল হুদা একদা ভালোবেসেছিল, সিক্সটি নাইন, জোছনার ফুল সহ অসংখ্য জনপ্রিয় নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। জনপ্রিয়তার মধ্য গগণে থাকার যেমন আনন্দ ছিল, তেমনি অপ্রাপ্তির অনেক গল্পও ছিল। সেই গল্পগুলো ‘রাঙা সকাল’-এ বলবেন শ্রাবন্তী।

জানাবেন, ব্যক্তি জীবনের টক-ঝাল-মিষ্টি কিছু সম্পর্কের কথা। ২০১০ সালে সর্বশেষ অভিনয় করলেও শেষ কবে টেলিভিশন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন শ্রাবন্তী নিজেও মনে করতে পারেননি। রুম্মান রশীদ খান ও খালেদার সঞ্চালনায় ‘রাঙা সকাল’-এর বিশেষ এই পর্বটি প্রচারিত হবে মাছরাঙা টেলিভিশনে ঈদের চতুর্থ দিন সকাল ৭টায়। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন জোবায়ের ইকবাল।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়