ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেই নায়িকাকে বিয়ে করছেন বাদশা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ২ এপ্রিল ২০২৩   আপডেট: ১৩:৩৯, ২ এপ্রিল ২০২৩
সেই নায়িকাকে বিয়ে করছেন বাদশা!

বিবাহবিচ্ছেদের পর পাঞ্জাবি নায়িকা ইশা রিখির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ভারতীয় র‌্যাপার ও প্লেব্যাক গায়ক বাদশা। দীর্ঘ দিন ধরে চুটিয়ে প্রেম করছেন তারা। এবার প্রেমের সম্পর্ককে আরেক দাপ এগিয়ে নিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই যুগল।

একটি সূত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, চলতি মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পরিকল্পনা করেছেন বাদশা-ইশা। উত্তর ভারতের গুরুদ্বারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তারা। কয়েক দিন আগে কেনাকাটা করতে দেখা গেছে তাকে। ধারণা করা হচ্ছে, বিয়ের কেনাকাটা করেছেন তিনি। এ জুটির ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব বিয়ের বিষয়টি জানেন।

একটি মিউজিক কোম্পানির এক কর্মকর্তা বাদশা-ইশার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে কথা বলতে অভিনেত্রী ইশার সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যমটি। ইশা বলেন— ‘এ নিয়ে আমি কোনো মন্তব্য করব না।’ বাদশার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

কমন বন্ধুর মাধ্যমে পার্টিতে ইশার সঙ্গে পরিচয় হয় বাদশার। শুরুতেই তারা বুঝতে পেরেছিলেন তাদের চলচ্চিত্র ও সংগীতের রুচি এক। পরে বাদশা ও ইশা তাদের সম্পর্কের কথা নিজ নিজ পরিবারকে জানায়

এর আগে জেসমিন নামে এক নারীর সঙ্গে ঘর বেঁধেছিলেন বাদশা। এ সংসারে জেসমিন গ্রেস মাসিহ সিং নামে এক কন্যা সন্তান রয়েছে। ২০২০ সালে ভেঙে গেছে এই সংসার। জেসমিন বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।

গত বছর বাদশার তিনটি একক গান মুক্তি পায়। ২০১৯ সালে চলচ্চিত্রে অভিষেক হয় তার। গত বছর মুক্তি পেয়েছে তার অভিনীত ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমা। এতে অতিথি চরিত্রে দেখা যায় বাদশাকে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়