ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

ঘর ভেঙে ঘর বেঁধেছেন রানী

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৯, ২৫ এপ্রিল ২০২৩   আপডেট: ১০:৩৬, ২৭ এপ্রিল ২০২৩
ঘর ভেঙে ঘর বেঁধেছেন রানী

বলিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। ব্যক্তিগত জীবনে প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে ঘর বেঁধেছেন। এ দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে। রানী মুখার্জির এটি প্রথম সংসার হলেও আদিত্যর এটি দ্বিতীয় বিয়ে। এর আগে পায়েল খান্নাকে বিয়ে করেছিলেন তিনি। গুঞ্জন রয়েছে, রানীর কারণে আদিত্য চোপড়া আর পায়েল খান্নার সংসার ভেঙেছে।

রানী-আদিত্যর সম্পর্ক নিয়ে যখন নানা কথা ভেসে বেড়াচ্ছিল, ওই সময়ে মুখ খুলেছিলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’খ্যাত এই অভিনেত্রী। এসব গুঞ্জন উড়িয়ে দিয়ে রানী বলেছিলেন— ‘আদিত্য যখন আমার সিনেমার প্রযোজক নয়, তখন থেকেই আমি ওকে চিনি। ওই সময়ে আমি ওর সঙ্গে কাজ করিনি। প্রযোজকের সঙ্গে ডেটে যাওয়ার মতো মানসিকতা আমার নেই। তা ছাড়া, আমার শেষ তিনটি সিনেমার প্রযোজকও আদিত্য নয়।’

সিনেমা নিয়ে আলোচনা— এমন একটি বৈঠকে প্রথম দেখা হয় আদিত্য-রানীর। তবে প্রথম সাক্ষাতে আদিত্যকে ‘হাই’ পর্যন্ত বলেননি রানী। কারণ এ অভিনেত্রী তাকে চিনতেনই না। রানীর প্রথম হিন্দি সিনেমা ‘রাজা কি আয়েগি বারাত’(১৯৯৬)। এ সিনেমায় রানীর পারফরম্যান্স দেখে ভাষা হারিয়ে ফেলেছিলেন আদিত্য। 

করন জোহর যখন ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার জন্য নতুন মুখ খুঁজছিলেন, তখন রানীর নাম প্রস্তাব করেন আদিত্য। পরে এ সিনেমা মুক্তির পর ইতিহাস তৈরি করে। অন্যদিকে রানি-আদিত্য-করনের মাঝে তৈরি হয় বন্ধুত্বের সেতু। 

রানী-আদিত্যর পারস্পরিক সম্পর্ক সময়ের সঙ্গে যখন এগোচ্ছিল তখন দু’জনেই কঠিন পরিস্থিতি পার করছিলেন। ধীরে ধীরে রানীও চোপড়া পরিবারের ঘনিষ্ঠ হয়ে ওঠেন। তাদের পারিবারিক নানা অনুষ্ঠানেও দেখা যায় তাকে। পায়েলের সঙ্গে আদিত্যর বিয়েবিচ্ছেদের ঠিক পরপরই আদিত্য-রানী ডেট করতে শুরু করেন। আর এজন্য সাধারণ মানুষের কাছে খলনায়িকা হিসেবে প্রতীয়মান হন রানী। পায়েলের ঘর ভেঙে আদিত্যর সঙ্গে ঘর বাঁধার অভিযোগ ওঠে রানীর বিরুদ্ধে। 

২০১৪ সালে আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানী। তারপর অভিনয় থেকে দূরে সরে যান এই অভিনেত্রী। ধীরে ধীরে অভিনয়ে ফিরছেন রানী। কিন্তু অন্যের ঘর ভাঙার অভিযোগ নিয়ে কখনো মুখ খুলতে দেখা যায়নি তাকে।

শান্ত//

আরো পড়ুন  



সর্বশেষ