ঢাকা     বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

দক্ষিণখানে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

প্রকাশিত: ২২:২৫, ২৯ এপ্রিল ২০২৪  
দক্ষিণখানে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

রাজধানীর দক্ষিণখানের গাওয়াইর বাজার এলাকায় ছুরিকাঘাতে আহত হয়ে হজরত আলী (২৪) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। উত্তরা আজমপুরের একটি স’মিলে কাজ করতেন সে।

সোমবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হজরত আলী ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার চৌদার গ্রামের রাজমিস্ত্রি আব্দুর রশিদের ছেলে। বর্তমানে পরিবারের সঙ্গে গাওয়াইর কলিল বক্স রোড এলাকার ভাড়া বাসায় থাকতেন। 

নিহত হজরত আলীর বড় ভাই মো. আসাদুল জামান বলেন, আজ সকাল ১০টার দিকে জানতে পারি গাওয়াইর বাজারের পেছনে হজরতকে সেলিম নামে একজন এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে। পরে খবর পেয়ে দ্রুততাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের পর মারা যায় আমার ভাই।

তিনি আরও বলেন, আমি জানতে পেরেছি সেলিম নামে ওই ব্যক্তি মাদক কারবারির সঙ্গে যুক্ত। আমার ভাই আজমপুর এলাকায় একটি স’মিলে কাজ করতো। কী কারণে আমার ভাইকে তারা হত্যা করল সে বিষয়টি বুঝতে পারছি না। যারা আমার ভাইকে হত্যা করেছে আমি তাদের কঠিন শাস্তি চাই।

এ বিষয়ে দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম জানান, সংবাদ পেয়ে আজ সন্ধ্যায় ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগের মর্গে এসে আমরা ওই যুবকের মরদেহটি শনাক্ত করি। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, কী কারণে এই যুবককে হত্যা করা হয়েছে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনার যেই জড়িত থাকুক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়