ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিয়ে করলেন সালমান মুক্তাদির

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ২ মে ২০২৩   আপডেট: ১৪:৩৭, ২ মে ২০২৩
বিয়ে করলেন সালমান মুক্তাদির

কনটেন্ট ক্রিয়েটর ও অভিনেতা সালমান মুক্তাদির। প্রেম-বিয়ে নিয়ে বহুবার খবরের শিরোনাম হয়েছেন। সব জল্পনার অবসান ঘটিয়ে এবার বিয়ে করলেন তিনি। জানা যায়, কনের নাম দিশা ইসলাম।

মঙ্গলবার (২ মে) ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করে সালমান লিখেছেন— ‘সালমান মুক্তাদিরের সমাপ্তি। ৩০-০৪-২০২৩। সারা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।’

বিয়ে বা কনের বিষয়ে বিস্তারিত কিছু জানাননি সালমান মুক্তাদির। জানা যায়, ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। খুব শিগগির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। এ বিষয়ে কথা বলতে রাইজিংবিডির পক্ষ থেকে সালমান মুক্তাদিরের মুঠোফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি।

বিয়ের ঘোষণা দেওয়ার পর ফেসবুকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন সালমান মুক্তাদির। শোবিজ অঙ্গনের অনেকে অভিনন্দন জানিয়েছেন নব দম্পতিকে। এ তালিকায় রয়েছেন— অভিনেত্রী সাদিয়া ইসলাম প্রভা, সুনেরাহ বিনতে কামাল, তানজিয়া জামান মিথিলা প্রমুখ।

২০১২ সালে কনটেন্ট ক্রিয়েটর হিসেবে কাজ শুরু করেন সালমান মুক্তাদির। তার ইউটিউব চ্যানেলের নাম ‘সালমান দ্য ব্রাউনফিশ’। এ চ্যানেলে ১৬ লাখের বেশি সাবস্ক্রাইবার রয়েছে। ইউটিউব জগতে দেশের সফলতম কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়