ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মেয়েরা ভালোবাসার কথা বললে, তাকে লাভ রিঅ্যাক্ট দেই: জায়েদ

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ৫ জুন ২০২৩   আপডেট: ১৭:০১, ৫ জুন ২০২৩
মেয়েরা ভালোবাসার কথা বললে, তাকে লাভ রিঅ্যাক্ট দেই: জায়েদ

‘আমাকে কোনো মেয়ে ভালোবাসার কথা বললে আমি তাকে খুশি হয়ে লাভ রিঅ্যাক্ট দেই, রিপ্লাই দেই, নইলে সে মনঃক্ষুণ্ণ হবে। আমার ইনবক্স ভর্তি লাভ ইউ টেক্সট।’ কথাগুলো নায়ক জায়েদ খানের। 

প্রায় সময় বিভিন্ন টেলিভিশন টকশো কিংবা সাক্ষাৎকারে এসব কথা জানিয়েছেন জায়েদ খান নিজেই। জায়েদ খানের ভাষ্যমতে তার নারী ভক্ত বেশি। যে কারণেই তাকে হয়তো মেয়েরা ভালোবাসার কথা বলে।   

কেন নারীরা পছন্দ করেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার রাশিতে হয়তো এটা আছে। পছন্দ করার কারণ হতে পারে রাশিগত। এই প্রমাণ অনেকবার সবাই দেখেছে। সবাই দৌড়ে এসে ছবি তোলে। তারা আমাকে বিশ্বাস করে এটা আমাকে পছন্দ করার আরেকটি কারণ। তাছাড়া একজন শিল্পী হিসেবে আমাকে মেয়েরা পছন্দ করতেই পারে। আমি মনে করি আমার ব্যক্তিত্ব এবং চলাফেরা দেখেও তারা পছন্দ করতে পারে। 

জায়েদ খান আরও বলেন, একটি অনলাইনে দেখলাম আমার ছবি বালিশের কাভারে দিয়ে ডেলিভারি দেয়া হচ্ছে। ভালো না বাসলেও কিন্তু আমাকে অ্যাটেনশন দেয়া হচ্ছে। অনেকেই ট্রল করলেও আমি পজিটিভভাবে দেখি। কারণ মানুষ এতো ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। নিশ্চয়ই আমি আলোচনার বিষয়। আমার ভিডিওগুলোতে মিলিয়ন মিলিয়ন ভিউ হচ্ছে- এগুলো কেন হচ্ছে? নিশ্চয়ই মানুষ আমাকে পছন্দ করে বলে দেখেছে।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়