ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

ডন থ্রি: শাহরুখের পরিবর্তে রণবীর সিং, নাখোশ ভক্তরা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২০, ৮ আগস্ট ২০২৩   আপডেট: ১৬:৫৪, ৮ আগস্ট ২০২৩
ডন থ্রি: শাহরুখের পরিবর্তে রণবীর সিং, নাখোশ ভক্তরা!

দর্শকপ্রিয় বলিউড সিনেমা ফ্র্যাঞ্চাইজি ডন। ২০১১ সালে মুক্তি পায় শাহরুখ খান অভিনীত ‘ডন টু’। তারপর থেকেই দর্শকরা মুখিয়ে আছেন সিনেমাটির নতুন কিস্তির জন্য। দীর্ঘ দিন ধরে গুঞ্জন উড়ছে, নির্মিত হতে যাচ্ছে সিনেমাটির তৃতীয় কিস্তি। কিন্তু তা গুঞ্জনেই সীমাবদ্ধ ছিল।

দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে ‘ডন থ্রি’ সিনেমার টিজার প্রকাশ করলেন সিনেমাটির পরিচালক ফারহান আখতার। মঙ্গলবার (৮ আগস্ট) দুপুরে নিজের ইনস্টাগ্রামে টিজারটি প্রকাশ করেন এই অভিনেতা। বরাবরের মতো তৃতীয় কিস্তিতে শাহরুখ খান অভিনয় করবেন কিনা তা অবশ্য জানা যায়নি।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখ খান ডন ফ্যাঞ্চাইজি থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার পরিবর্তে রণবীর সিংকে চূড়ান্ত করা হয়েছে। যদিও অভিনয়শিল্পী নির্বাচনের বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি ফারহান আখতার।

এ খবর ছড়িয়ে পড়ার পর সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা চলছে। এতে নাখোশ নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আমাকে শাহরুখ খানওয়ালা ডন ফিরিয়ে দিন। অনুরোধ।’ আরেকজন লিখেছেন, ‘শাহরুখ ছাড়া ডন থ্রি হবে না।’ অন্যজন লিখেছেন, ‘শাহরুখ খানকে ছাড়া ‘ডন থ্রি’ নির্মাণ বন্ধ করুন।’ এমন অনেক মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি ফারহান আখতার।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকালে প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সময় এখন ডনের উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার এবং নতুন একজন আমাদের সঙ্গে যোগ দেবেন। অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের প্রতি আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন, আশা করছি তার প্রতিও এই ভালোবাসা অব্যাহত থাকবে।’ তবে নতুন ডন রণবীর সিং কিনা তা এ বিবৃতিতে জানানো হয়নি।

ডন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ৫ বছরের বিরতি নিয়ে মুক্তি পায় ‘ডন-টু’। দুটিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান। ডন ফ্র্যাঞ্চাইজির প্রযোজনায় ছিল ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়