ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

৩৬ বছর বয়সে থেমে গেলো অভিনেতার জীবন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১৬ আগস্ট ২০২৩   আপডেট: ১৩:২৫, ১৬ আগস্ট ২০২৩
৩৬ বছর বয়সে থেমে গেলো অভিনেতার জীবন

‘গেম অব থ্রোনস’খ্যাত অভিনেতা ড্যারেন কেন্ট মারা গেছেন। গত ১১ আগস্ট শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৩৬ বছর। চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকম এ খবর প্রকাশ করেছে।

ড্যারেনের মৃত্যুর খবর জানিয়ে টুইট করেছে ট্যালেন্ট এজেন্সি ক্যারি ডোড অ্যাসোসিয়েটস। মঙ্গলবার (১৫ আগস্ট) সংস্থাটি টুইটে লিখেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের প্রিয় বন্ধু এবং ক্লায়েন্ট শুক্রবার (১১ আগস্ট) মারা গেছেন। তার বাবা-মা ও ঘনিষ্ঠ বন্ধুরা এসময় তার পাশে ছিলেন। তার পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।’  

যুক্তরাজ্যের এসেক্সে জন্মগ্রহণ করেন কেন্ট। সেখানেই বেড়ে উঠেছেন তিনি। ২০০৮ সালে হরর সিনেমা ‘মিররস’-এ প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। পরে ‘গেমস অব থ্রোনস’-এ অভিনয় করেন। এর একটি পর্বে স্লেভার্স বে-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। ২০২৩ সালের সিনেমা ‘ডানজিয়নস অ্যান্ড ড্রাগনস: অনার অ্যামং থিভস’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেন।

তা ছাড়াও ‘স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসম্যান’, ‘মার্শাল ল’, ‘ব্লাডি কাটস’, ‘দ্য ফ্রাঙ্কেনস্টাইন ক্রনিকলস’, ‘ব্লাড ড্রাইভ’, ‘লেস মিজারেবলস’, ‘গ্রিন ফিঙ্গারস’, ‘ইস্টএন্ডারস’, ‘হ্যাপি আওয়ারস’, ‘লাভ উইথ আউট ওয়ালস’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়