ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

বক্স অফিসে ‘ওএমজি টু’ ঝড়: ১ টাকাও পারিশ্রমিক নেননি অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ১৮ আগস্ট ২০২৩   আপডেট: ১১:৩৮, ১৮ আগস্ট ২০২৩
বক্স অফিসে ‘ওএমজি টু’ ঝড়: ১ টাকাও পারিশ্রমিক নেননি অক্ষয়

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার সিনেমা পরপর বক্স অফিসে ব্যর্থ হয়েছে। তার নতুন সিনেমা ‘ওএমজি টু’। এটি মুক্তির আগে সেন্সর বোর্ডের কাঁচির নিচে পড়ে। আইনি জটিলতায়ও জড়ায় এটি।

তবে সব জটিলতা কাটিয়ে গত ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ব্যর্থতার গ্লানি মুছে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে সিনেমাটি। কিন্তু বিস্ময়কর ব্যাপার হলো— এ সিনেমার জন্য এক টাকাও পারিশ্রমিক নেননি অক্ষয়।

‘ওএমজি টু’ প্রদর্শনের দায়িত্বে রয়েছে ভায়াকম১৮ স্টুডিও। এর সিইও অজিত আন্ধারে পিংকভিলাকে বলেন, ‘‘ওএমজি টু’ সিনেমার বাজেট নিয়ে যে খবর প্রকাশ হয়েছে তা অতিরঞ্জিত। সিনেমাটির জন্য অক্ষয় এক রুপি পারিশ্রমিকও নেননি। এমন সাহসী চলচ্চিত্রে অর্থনৈতিক ঝুঁকি থাকে। তা জেনেও অক্ষয় আমাদের সঙ্গে হেঁটেছেন। ‘ওএমজি’, ‘স্পেশাল ২৬’, ‘টয়লেট: এক প্রেম কথা’ সিনেমায় আমরা একসঙ্গে কাজ করেছি। আমাদের বোঝাপড়াটাও ভালো। অক্ষয় কুমারকে ছাড়া এই ঝুঁকি নেওয়াটা অসম্ভব ছিল।’’

বলি মুভি রিভিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ওএমজি টু’ সিনেমার বাজেট ১৫০ কোটি রুপি। ৭ দিনে বিশ্বব্যাপী এটি আয় করেছে ১১৬.৯৫ কোটি রুপি।

একটি সূত্র পিংকভিলাকে বলেন, ‘‘নিয়ন্ত্রিত একটি পরিবেশে ‘ওএমজি টু’ সিনেমার শুটিং হয়েছে, অনেকটা হিন্দি সিরিয়ালের মতো। সিনেমাটি নির্মাণে ৫০ কোটি রুপির একটু কম খরচ হয়েছে। ২০১২ সালে ‘ওএমজি’ নির্মাণ করতে খরচ হয়েছিল ২৫ কোটি রুপি।’’

‘ওএমজি: ও মাই গড’ সিনেমা মুক্তি পায় ২০১২ সালে। এতে ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। ১১ বছর পর নির্মিত হয়েছে সিনেমাটির সিক্যুয়েল। সিনেমাটির দ্বিতীয় পার্টে মহাদেবের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— পঙ্কজ ত্রিপাঠি, ইয়ামী গৌতম, অরুণ প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়