ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

রণবীর-রাশমিকার একাধিক চুম্বন দৃশ্য, যা বললেন আলিয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ১২ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:৩১, ১২ অক্টোবর ২০২৩
রণবীর-রাশমিকার একাধিক চুম্বন দৃশ্য, যা বললেন আলিয়া (ভিডিও)

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙা নির্মাণ করছেন ‘অ্যানিমেল’ সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

এ সিনেমার মুক্তি উপলক্ষে প্রচার কাজে ব্যস্ত পুরো টিম। বুধবার(১১ অক্টোবর) মুক্তি পেয়েছে সিনেমাটির ‘হুয়া ম্যায়’ গান। এ গানের শুরুতে পরিবারের সদস্যদের সামনে চুমু খান রণবীর-রাশমিকা। তারপর বিমানের ককপিটে গাঢ় চুম্বন করতে দেখা যায় তাদের। এরপর গাড়িতে তাদের একটি চুম্বন দৃশ্য রয়েছে।

রণবীর-রাশমিকার অন্য ভক্তদের মতো গানটি দেখেছেন অভিনেত্রী আলিয়া ভাট। অনস্ক্রিনে স্বামীকে চুম্বন দৃশ্যে দেখে তার প্রতিক্রিয়া কী? এ প্রশ্ন নেটিজেনদের অনেকের। অবশেষে বিষয়টি নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন আলিয়া। রণবীর-রাশমিকার চুম্বন দৃশ্যের ছবি দিয়ে এ অভিনেত্রী লিখেছেন, ‘গানটি লুপে শুনছি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ও আগুনের ইমোজি।

এ গানের কথা লিখেছেন মনোজ মুনতাসির শুক্লা। গানটিতে কণ্ঠ দিয়েছেন রাঘব চৈতন্য ও প্রিতম। প্রকাশের পরই নেটদুনিয়ায় ভাইরাল এই গান। নেটিজেনরা রণবীর-রাশমিকার রসায়নকে ‘আগুন’ বলে অভিহিত করেছেন।

‘অ্যানিমেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। ‘কবীর সিং’খ্যাত পরিচালক সন্দীব রেড্ডি ভাঙার এ সিনেমা প্রযোজনা করছেন গুলশান কুমার।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়