ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

পূজামণ্ডপে দুর্ঘটনার শিকার কাজল, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২২ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:১৪, ২২ অক্টোবর ২০২৩
পূজামণ্ডপে দুর্ঘটনার শিকার কাজল, ভিডিও ভাইরাল

পরনে গোলাপী রঙের শাড়ি, কানে দুল। চুলের খোপায় গোঁজা ফুল— এমন সাজে পূজামণ্ডপের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন বলিউড অভিনেত্রী কাজল। হাঁটতে হাঁটতে মুঠোফোনে কিছু একটা করছিলেন তিনি। কিন্তু আকস্মিকভাবে হোঁচট খেয়ে পড়ে যাচ্ছিলেন কাজল। সিঁড়ির সামনে দাঁড়ানো ছিল কাজলের ছেলে ও অন্য মানুষজন। দ্রুত তারা অভিনেত্রীকে ধরে ফেলেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। এ ঘটনায় গুরুতর আঘাত পেয়েছেন কিনা জানা যায়নি। তবে বেশ উঁচু থেকে পা পড়ায় ধারণা করা হচ্ছে, কম হলেও ব্যথা পেয়েছেন এই অভিনেত্রী। মুখার্জি বাড়ির দুর্গাপূজার আলাদা নামডাক রয়েছে; সেখানে এ দুর্ঘটনা ঘটে।

মুখার্জি বাড়ির পূজায় হাজির হয়েছিলেন রানি মুখার্জিও। তা ছাড়াও উপস্থিত হয়েছিলেন কিয়ারা আদভানি। সালোয়ার-কামিজে ট্রাডিশনাল লুকে রানির পাশে দাঁড়িয়ে পোজ দেন কিয়ারা। কাজল-রানির পূজায় নজর কাড়েন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাস্ট স্টোরিজ টু’। গত ২৯ জুন মুক্তি পেয়েছে এটি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’। আমেরিকান সিরিজ় ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ এটি। এ সিরিজে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের চরিত্রে অভিনয় করেছেন কাজল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়