ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

কথিত প্রেমিকের সঙ্গে পার্টি থেকে বেরিয়ে যান জাহ্নবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ৬ নভেম্বর ২০২৩   আপডেট: ১২:২৩, ৬ নভেম্বর ২০২৩
কথিত প্রেমিকের সঙ্গে পার্টি থেকে বেরিয়ে যান জাহ্নবী

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। চলচ্চিত্রে পা রাখার আগেই ব্যক্তিগত কারণে বহুবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। বিশেষ করে ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী চুটিয়ে প্রেম করছেন বলে খবর চাউর হয়।

শুধু তাই নয় এ জুটির একটি চুমুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। তারপর অনেকের সঙ্গে নাম জড়িয়েছে এই নায়িকার। সময়ের সঙ্গে আড়ালে পড়ে যায় শিখরের নাম। দীর্ঘ বিরতির পর গত বছরের অক্টোবরের দিকে একসঙ্গে দেখা যায় জাহ্নবী-শিখরকে। এরপর এ জুটির পুরোনো প্রেম চর্চায় পরিণত হয়।

তারপর একাধিকবার এ জুটিকে একসঙ্গে দেখা যায়। গত মাসের মাঝামাঝি সময়ে শিখরের বাড়ি থেকে বেরিয়ে মুখ ঢাকেন জাহ্নবী। এবার পার্টি থেকে একসঙ্গে বেরিয়ে আলোচনায় উঠে এসেছেন এই জুটি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বলিউডের অন্য তারকাদের মতো মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে হাজির হয়েছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। এ অভিনেত্রী একা নন, তার কথিত প্রেমিক শিখর পাহাড়িয়াও ছিলেন।

পার্টিতে সোনালি রঙের লেহেঙ্গা পরেছিলেন জাহ্নবী কাপুর। তার সঙ্গে মিলিয়ে গহনা পরেছিলেন তিনি। অন্যদিকে ব্লু রঙের কুর্তা-পাজামা পরেছিলেন শিখর পাহাড়িয়া। পার্টি থেকে একসঙ্গে বেরিয়ে একই গাড়িতে চলে যান জাহ্নবী-শিখর। এরপর থেকে জাহ্নবী-শিখরের প্রেম নিয়ে জোর চর্চা চলছে বলিপাড়ায়।

‘ধড়ক’ সিনেমার পর ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করেছেন জাহ্নবী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাওয়াল’। বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ‘দেবারা’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জাহ্নবীর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়